“সব থেকে বড় গদ্দার মিঠুন!”: মমতা বন্দ্যোপাধ্যায়

0 0
Read Time:3 Minute, 51 Second

নিউজ ডেস্ক ::প্রকাশ্য জনসভায় মিঠুন চক্রবর্তীকে তীব্র আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া নেতাদের ‘গদ্দার’ সম্বোধন করেন মমতা। মিঠুন চক্রবর্তীকে এবার সেই দলে ফেললেন তিনি। বলা ভালো, আরও জোর দিয়ে এই শব্দ প্রয়োগ করা হয়েছে। এমনই মত ওয়াকিবহাল মহলের।

মিঠুন চক্রবর্তীকে সব থেকে বড় গদ্দার বলে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মিঠুন চক্রবর্তী এখন বিজেপিতে। দলের তারকা প্রচারকদের তালিকায় মিঠুন চক্রবর্তী রয়েছেন। উত্তরবঙ্গে গত তিনদিন ধরে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করছেন মহাগুরু।

এদিকে মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গে প্রচার সভা করছেন। রায়গঞ্জে তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণীর হয়ে জনসভা করেন তৃণমূল নেত্রী। সেখানেই তিনি মিঠুন চক্রবর্তী সম্পর্কে আক্রমণাত্মক হয়ে ওঠেন। শুভেন্দু অধিকারীদের গদ্দার বলে কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার মিঠুন চক্রবর্তীকে সব থেকে বড় গদ্দার বলে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো।

মিঠুন চক্রবর্তী এক সময় তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিঠুনের নিবিড় সম্পর্ক ছিল খবর। কিন্তু সেই সম্পর্কে তাল কাটে। সারদা কাণ্ডে নাম জড়িয়েছিল মিঠুন চক্রবর্তীর। পরবর্তী কালে তিনি রাজনীতি ছেড়ে দেন। রাজ্যসভার সাংসদ পদ ত্যাগ করেছিলেন। তৃণমূলের সঙ্গেও তিনি সম্পর্ক চুকিয়ে দিয়েছিলেন।

২০২১ সালে মিঠুন চক্রবর্তীর সঙ্গে বিজেপি শিবিরের সখ্যতার কথা শোনা যায়। ভোটের আগে কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রীর জনসভায় আসেন মহাগুরু। সেখানেই তিনি বিজেপিতে যোগ দেন। তৃণমূল কংগ্রেস সম্পর্কে ঝাঁঝালো আক্রমণ করেন তিনি। বিধানসভা নির্বাচনের সময়ও তৃণমূল নেত্রী মিঠুন চক্রবর্তীকে আক্রমণ করেছিলেন। তাঁর বিরুদ্ধে মঞ্চ থেকে বক্তব্য রেখেছিলেন মমতা।

এবার প্রচারে নামার আগে মিঠুন চক্রবর্তী বার্তা দিয়েছিলেন। এই রাজ্যে রাজনৈতিক বদল আসা উচিত। এই সরকারের শেষ হওয়া উচিত। এমনই বক্তব্য রেখেছিলেন মিঠুন। রোড শোতে বেরিয়ে তৃণমূল কংগ্রেসকে হারানোর বার্তা দিচ্ছেন কিংবদন্তি অভিনেতা। এবার সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের আক্রমণের নিশানায় মিঠুন চক্রবর্তী।

মিঠুন চক্রবর্তীর ছেলে ধরা পড়ে গিয়েছিল। তাকে বাঁচাতে যান মিঠুন। আরএসএস অফিসে চলে গিয়েছিলেন তিনি। তাঁর কোনও আদর্শ নেই। মানুষ হিসেবে তিনি মনে করেন না মিঠুনকে। এমনই আক্রমণাত্মক বক্তব্য রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!