রাজ্যের ৩ আসনে সকাল থেকেই বুথে বুথে তৎপরতা

0 0
Read Time:2 Minute, 52 Second

নিউজ ডেস্ক ::শুরু হয়ে গেল বহু প্রতিক্ষিত লোকসভা ভোট। আজ প্রথম দফার ভোটগ্রহণ। গোটা দেশের মোট ২১টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে ভোটগ্রহণ হচ্ছে। তাতে পশ্চিমবঙ্গের তিন জেলায় ভোট গ্রহণ। এছাড়াও অরুণাচল প্রদেশ এবং সিকিম ও তামিলনাড়ুতে ভোট গ্রহণ হবে আজ।

সকাল থেকেই বুথে বুথে তৎপরতা। কেন্দ্রীয় বাহিনীর নজরদারি। তারসঙ্গে কমিশনের কড়া নজরদারি চলছে। ইতিমধ্যেই একাধিক জায়গায় মক পোলিং হয়েছে। কোনও রকম গাফিলতি বরদাস্ত করা হবে না বলে কড়া নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। পর্যবেক্ষকরা প্রশাসনের কাজেও নজরদারি চালাবে বলে জানানো হয়েছে।

রাজ্যের তিন কেন্দ্রে ভোট গ্রহণ আজ। সকাল থেকেই বুথে বুথে তৎপরতা শুরু হয়ে গিয়েছে। সকাল সকাল একাধিক বুথে মক পোলিং হয়েছে। জলপাইগুড়ি, কোচবিহার এবং আলিপুরদুয়ারে কেন্দ্রীয় বাহিনীর নজরদারিতে চলছে ভোট গ্রহণ। সেই সঙ্গে কমিশনের পর্যবেক্ষকরাও কড়া নজরদারি চালাচ্ছে। সকাল থেকে জলপাইগুড়ির একধিক ভোট কেন্দ্রে ভোটারদের লাইন পড়েছে। গরমের মধ্য সকাল সকাল ভোট দিয়ে বাড়ি যেতে চাইছেন সকলে।

অন্যদিকে সাত সকালে শান্তিপূর্ণ ভোটের প্রার্থনা করে কালীঘাট মন্দিরে পুজো দিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। তিনি জানিয়েছেন শান্তিপূর্ণ ভোট পরিচালকনা করার দায়িত্ব নির্বাচন কমিশনের। কোথাও কোনও অশান্তির ঘটনা ঘটলে তার দায় কমিশনের হবে বলে জানিয়েছেন রাজ্যপাল।

এদিকে ঘড়ির কাঁটা মেনে সকাল সাতটা থেকে শুরু হয়ে গিয়েছে ভোটগ্রহন। আলিপুরদুয়ারে বুথে বুথে মহিলা ভোটারদের লাইন দেখা গিয়েছে। কোচবিহারে নির্বাচন কমিশনের বিশেষ নজরদারি রয়েছে। এদিকে কোচবিহারে ভোটের কাজে আসা জওয়ানের অস্বাভাবিক মৃত্যু হয়েছে গতকাল। মাথাভাঙায় ডিউটিতে এসেছিলেন তিনি। গতকাল রাতে তিনি অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!