রাজ কুন্দ্রার ৯৮ কোটি বাজেয়াপ্ত

0 0
Read Time:2 Minute, 50 Second

নিউজ ডেস্ক ::ফের শিল্পা শেট্টির সংসারে বিপর্যয়। এবার স্বামী রাজ কুন্দ্রার ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি।
তাতে শিল্পা শেট্টির জুহুর ফ্ল্যাটও রয়েছে। ২০০২ সালে দুর্নীতির মামলায় এই সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি। রাজ কুন্দ্রার বিরুদ্ধে হিসাব বহির্ভুত সম্পত্তি রাখার অভিযোগ ছিল।

যে ৯৬ কোটি টাকার সম্পত্তি ইডি বাজেয়াপ্ত করেছে তার মধ্যে মুম্বইয়ের জুহুর একটি ফ্ল্যাট যেটি শিল্পা শেট্টির নামে রয়েছে সেটি যেমন আছে তেমনই রয়েছে পুণের একটি বাংলো, রাজ কুন্দ্রার নামে থাকা শেয়ার। রাজ কুন্দ্রার বিরুদ্ধে দিল্লি পুলিশ এবং মহারাষ্ট্র পুলিশে একাধিক এফআইআর দায়ের রয়েছে এমএলএম এজেন্টদের। বিটকয়েনের বিনিয়োেগ ১০ শতাংশ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ কুন্দ্রা। কিন্তু সেটা আর তিনি দেননি।

বিটকয়েনের বিনিময়ে ক্রিপ্টো সম্পদ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ কুন্দ্রা। ইউক্রেনে বিটকয়েন ফার্ম তৈরি করার পরিকল্পনা করেছিলেন রাজ। তাতে তাঁর সহযোগিতা করছিলেন অমিত ভরদ্বাজ। কিন্তু কোনও কারণে সেই ফার্মটি আর তৈরি হয়নি। কিন্তু রাজ সেই বিট কয়েনের লাভের টাকা নিয়ে যাচ্ছিলেন। ২৮৫টি বিটকয়েন লাভ ১৫০ কোটি টাকা নিয়ে যাচ্ছিলেন রাজ কুন্দ্রা।

এই মামলায় একাধিক গ্রেফতারি হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ণ কেলেঙ্কারির অভিযোগ রয়েছে। তার জন্য দীর্ঘদিন জেলেও ছিলেন তিনি। করোনার সময় পর্ন ছবি তৈরি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সুম্বই পুলিশ তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক সিডি উদ্ধার করেছিল। তারপরে তাঁকে গ্রেফতারও করা হয়েছিল। বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন রাজ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!