মোদীকে নৈতিকতাহীন বলে আক্রমণ প্রিয়াঙ্কার

0 0
Read Time:4 Minute, 57 Second

নিউজ ডেস্ক ::প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্রার। তিনি কটাক্ষ করে বলেছেন, দেশের সব থেকে বড় নেতা নৈতিকতা হীন। তিনি মানুষের সামনে নাটক করেন এবং সত্যের পথ অনুসরণ করেন না বলেও মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা গান্ধীর অভিযোগ, বিরোধীদের কণ্ঠস্বর দমন করে, তাদের ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করে, দুই মুখ্যমন্ত্রীকে কারাগারে রেখে বিরোধীদের দুর্বল করার চেষ্টা হচ্ছে। তিনি দাবি করেছেন, এই সরকার গত ১০ বছরে কোনও কাজ করেনি।

বেঙ্গালুরুতে এক জনসভায় ভাষণ দিতে গিয়ে প্রিয়াঙ্কা গান্ধী বলেছেন, একটা সময় ছিল, যখন একজন নেতা উঠে দাঁড়াতেন এবং দেশের মানুষ তাঁকে একজন নৈতিক ব্যক্তি হিসেবে মনে করত। দেশের মানুষ তাঁর কাছ থেকে নৈতিকতা আশা করতেন। নেতারা ছিলেন দানশীল ও সেবামুখী। কিন্তু আজ দেশের সব থেকে বড় নেতা নৈতিকতা বিসর্জন দিয়েছেন। তাঁর মধ্যে শুধুই অহংকার এবং সত্যের পথে না চলার একটা ব্যাপার রয়েছে। দেশের সব থেকে বড় নেতার মধ্যে সাধারণ মানুষ শুধু অহংকার দেখে বলে মন্তব্য করেছেন তিনি।

তিনি বলেন, গত কয়েকদিন ধরে প্রচার শুরু হয়েছে, কংগ্রেস নেতারা নাকি সাধারণ মানুষের মঙ্গলসূত্র আর সোনা ছিনিয়ে নিতে চায়। তিনি বলেন, দেশ স্বাধীন হয়েছে সত্তর বছরের বেশি। তার মধ্যে কংগ্রেস ক্ষমতায় ছিল ৫৫ বছর। সেই সময় কি কেউ আপনাদের মঙ্গলসূত্র ছিনিয়ে নিয়েছিল? প্রিয়াঙ্কা গান্ধী বলেন, দেশে যখন যুদ্ধ হয়েছিল, সেই সময় ইন্দিরা গান্ধী তাঁর সোনা দিয়েছিলেন। আর তাঁর মা মঙ্গলসূত্র রাজীব গান্ধীকে দেশের জন্য বিসর্জন দিয়েছিলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী যদি মঙ্গলসূত্রের গুরুত্ব বুধতেন, তাহলে তিনি এমন কথা বলতেন না। তিনি অভিযোগ করেন, যখন নোটবন্দি হয়েছিল, সেই সময় মহিলাদের সঞ্চয় কেড়ে নেওয়া হয়েছিল। কৃষক বিক্ষোভে প্রায় ছশো কৃশ প্রাণ হারিয়েছিলেন। মোদীজি কি সেইসব বিধবাদের কথা চিন্তা করেন, প্রশ্ন করেছেন প্রিয়াঙ্কা। আর তিনি এখন মঙ্গলসূত্র নিয়ে ভাবছেন! মণিপুরে যখন মহিলদের উলঙ্ক করে প্যারেড করাানো হয়েছিল, কখন কি তারা মঙ্গলসূত্র নিয়ে ভেবেছিলেন? আজ মহিলাদের ভয় দেখানো হচ্ছে, যাতে তারা ভোট না দেন।

প্রিয়ঙ্কা গান্ধী আক্রমণ করতে গিয়ে বলেছেন, সত্যের পথে হাঁটা এবং অন্যদের সেবা করার মনোভাব নিয়ে দেশের সেবা করা হিন্দু ঐতিহ্যের পাশাপাশি একটি রাজনৈতিক ঐতিহ্য। তিনি দাবি করেন, এই প্রধানমন্ত্রীর আগেকার সবাই দেশের মানুষের জন্য নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। কিন্তু এখনকার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শুধু মিথ্যার আশ্রয় নিচ্ছেন।

প্রিয়ঙ্কা গান্ধী বিজেপিকে নিশানা করেছেন নির্বাচনী বন্ড নিয়ে। তিনি বলেছেন, যেসব সংস্থায় অভিযান চালানো হয়েছিল, তারাই বিজেপিকে অনুদান দিয়েছে আর তারপর থেকে তাদের বিরুদ্ধে চলা মামলাগুলিকে বন্ধ করে দেওয়া হয়েছে। তিনি বলেছেন, এখন পরিষ্কার কীভাবে নোটবন্দির মাধ্যমে কালো টাকা সাদা করা হয়েছিল, তারপর তা বিজেপি অ্যাকাউন্টে জমা করা হয়। তিনি বিজেপিকে দুর্নীতিগ্রস্ত বলে আক্রমণ করে বলেছেন, গত দশ বছরে তারা দেশকে শুধুই বিভ্রান্ত করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!