ভোট প্রচারে সন্ধ্যায় শহরে নরেন্দ্র মোদী!

0 0
Read Time:3 Minute, 32 Second

নিউজ ডেস্ক ::আগামী ৭ মে তৃতীয় দফার নির্বাচন! আর তার আগে ফের বাংলায় নরেন্দ্র মোদী। আজ বৃহস্পতিবারই শহরে পৌঁছে যাচ্ছেন তিনি। আর সেই কারণে আজ বৃহস্পতিবার এবং আগামীকাল শুক্রবার শহরের বিভিন্ন রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। পাশাপাশি বেশ কিছু রাস্তা সাময়িক সময়ের জন্য বন্ধ থাকবে। এমনটাই কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে। দেওয়া হয়েছে একটি বিজ্ঞপ্তিও।

কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী অমৃতা রায়ের সমর্থনে শুক্রবার নদিয়ার তেহট্টে সভা করবেন প্রধানমন্ত্রী (Pm Modi)। সেই সভায় যোগ দিতে সন্ধ্যায় কলকাতায় পৌঁছবেন তিনি। থাকবেন রাজভবনে। ফলে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিট থেকেই ভারী যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এই পরিস্থিতি রাত ১১টা পর্যন্ত বজায় থাকবে।

একই ভাবে শুক্রবার সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত বিভিন্ন ভারী যান নিয়ন্ত্রণ করা হবে কলকাতা পুলিশ (Kolkata Police) সূত্রে জানা গিয়েছে। প্রয়োজনে সময় কিছুটা বাড়তে পারে বলেও বার্তায় জানানো হয়েছে।

পাশাপাশি বেশ কিছু রাস্তায় পাকিংয়ের ক্ষেত্রেও নিয়ন্ত্রণ করা হবে পুলিশ সূত্রে জানা গিয়েছে। কলকাতা পুলিশের তরফে দেওয়া বিজ্ঞপ্তি অনুযায়ী, বৃহস্পতিবার ৬টা ৪০ মিনিট থেকে উল্টোডাঙা উড়ালপুল, ইএম বাইপাস, মা উড়ালপুল থেকে শুরু করে রাজভবন (দক্ষিণ) গেট পর্যন্ত যান চলাচল করা হবে। তালিকায় আরও কয়েকটি রাস্তা আছে। প্রয়োজন অনুযায়ী, বিভিন্ন রাস্তায় গাড়ি ঘোরানো হবে।

অন্যদিকে শুক্রবার ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত একই ভাবে আরও কয়েকটি রাস্তায় যান নিয়ন্ত্রণ করা হবে। যেমন রাজভবন ( দক্ষিণ গেট থেকে) , আরআর অ্যাভিনিউ, রেড রোড থেকে শুরু করে ১১ ফারলং গেট পর্যন্ত যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। এমনটাই কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে। প্রধানমন্ত্রীর সফর ঘিরে একেবারে কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে শহর কলকাতাকে। রাজভবনের সুরক্ষায় বিশেষ জোর দেওয়া হচ্ছে।

থাকছে ‘অ্যান্টি ড্রোন ডিটাচমেন্ট’। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রধানমন্ত্রীর কনভয়ের সুরক্ষা এবং রাজভবনে ড্রোন হামলা ঠেকাতে এই সিস্টেম এনএসজি’র কাছ থেকে চেয়েছে লালবাজার। সেই মতো এই ব্যবস্থা থাকবে বলেই খবর। যদিও কোনও থ্রেট নেই। কিন্তু হামলা তো হতে পারে। আর সেই শঙ্কায় সবদিক থেকেই লালবাজার তৈরি থাকছে বলে জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!