আইপিএলের মধ্যে লাভ স্টোরির অজানা গল্প প্রকাশ্যে আনলেন মুকেশ

0 0
Read Time:4 Minute, 14 Second

নিউজ ডেস্ক ::ঘরোয়া ক্রিকেটে ভালো পারফরম্যান্স করার পর গত আইপিএল থেকেই বল হাতে নজর কেড়েছি‌লেন মুকেশ। তারপর খু‌লে যায় জাতীয় দলের দরজাও। ২০২৩ সালের শেষ দিকে জীবনের ২২ গজেও দ্বিতীয় ইনিংস শুরু করেন মুকেশ কুমার। বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রেমিকা দিব্যা সিংয়ের সঙ্গে। চলতি আইপিএলে দিল্লি দলের অন্যতম তারকা মুকেশ। দিব্যার সঙ্গে কেমন ছিল প্রেমের দিনগুলি? আইপিএলের মাঝেই অজানা কাহিনী প্রকাশ্যে আনলেন মুকেশ।

দিল্লি দলের সোশ্যাল মিডিয়া পেজে স্ত্রী দিব্যা সিংকে সঙ্গী করে একটি সাক্ষাৎকার দিয়েছেন মুকেশ। সেখানেই লাভ স্টোরির কিছু অজানা গল্প সবার সঙ্গে শেয়ার করেছেন মুকেশ।দিব্যা সিং আসলে মুকেশের ছোটবেলার প্রেমিকা। তিনি বিহারের ছাপরার বানিয়াপুরের বেরুই গ্রামের বাসিন্দা। বিহারের ছাপড়ার বাসিন্দা দিব্যা সিংকে বিয়ে করেছেন মুকেশ।

৪ বছর ধরে দিব্যা সিংয়ের সঙ্গে প্রেম করার পর মুকেশ কুমার জীবনের নতুন ইনিংস শুরু করেন। ভারতের পেসার মুকেশ কুমারের পূর্বপরিচিত দিব্যা সিং। দিব্যা সিং ভারতের পেসার মুকেশ কুমারের দাদার শাল্যিকা। এক পারিবারিক অনুষ্ঠানে দাদার শাল্যিকার সঙ্গে প্রথম আলাপ হয় মুকেশের।
মুকেশ বলেন, ‘আমাদের যদি দেখা করার বা কথা বলার প্রয়োজন হত তাহলে আমরা বাজারের মধ্যে দেখা করতাম একে অপরের সঙ্গে। মাসে অন্তত একবার আমাদের দেখা হতই। একবার ম্যাডাম এলেন জিলাপির প্যাচের মতো সারা বাজার ঘুরলেন তারপর বললেন আজ তো কথা হবে না। সেদিন অনেকবার অনুরোধ করেও কথা বলাতে পারিনি।’

একইসঙ্গে মুকেশ বলেছেন, ‘ঠান্ডার সময় সন্ধ্যা সাতটার পরই বাজারের সমস্ত দোকান বন্ধ হয়ে যেত। আমরা এদিক ওদিক ঘুরতাম সময় কাটানোর জন্য। সামনেই একটা ছোট মন্দির ছিল ওখানে গিয়ে আমরা বসতাম।’

নভেম্বরে বিয়ে করলে ডিসেম্বর মাসে সদরব্লকের কাকরকুণ্ড গ্রামে বসে রিসেপশনের আসর।সেখানে ছিল এলাহি আয়োজন। এরআগে মুকেশ জানিয়েছিলেন, দিব্যাকে প্রথম দেখেই প্রেমে পড়েছিলেন মুকেশ। তখন শুরু হয়েছিল তাঁর জীবনের প্রথম ইনিংস। মুকেশের কথায়, যাঁর সঙ্গে প্রেম করেছেন, তাঁকেই বিয়ে করে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন তিনি। প্রথম দেখাতেই দিব্যার প্রেমে পড়ে যান তিনি। অবশেষে তাঁকেই বিয়ে করেছেন। প্রেম পরিণতি পেয়েছে।

শামি না থাকায় অনেকেই ভেবেছিলেন বাংলা থেকে বিশ্বকাপের স্কোয়াডে সুযোগ পেতে পারেন মুকেশ কুমার। তাঁর আইপিএল পারফরম্যান্সও যথেষ্ট ভালো এই বার সাত ম্যাচে তিনিও ১৩ উইকেট শিকার করেছেন। অনেকে ভেবেছিলেন মুল দলে না হলেও রিজার্ভ দলে হয়তো জায়গা পাবেন মুকেশ কুমার। কিন্তু বিশ্বকাপের দলে ব্রাত্যই থাকতে হয়েছে মুকেশকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!