“সন্দেশখালি ইস্যুতে মিথ্যা কথা প্রচার বিজেপির, ক্ষমা চান অমিত শাহ”: তৃণমূল

0 0
Read Time:3 Minute, 8 Second

নিউজ ডেস্ক ::কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ক্ষমা চাইতে হবে। এই দাবি তৃণমূলের তরফ থেকে করা হচ্ছে। সন্দেশখালি সম্পর্কে মিথ্যা প্রচার করছে বিজেপি। টাকা দিয়ে মহিলাদের অভিযোগ করতে বলা হয়েছে। এই মারাত্মক কথা তৃণমূলের তরফ থেকে এখন প্রচার করা হচ্ছে।

বিজেপি কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব বাংলার মা – বোনদের অপমান করেছেন। সন্দেশখালি নিয়ে মিথ্যা প্রচার করছে বিজেপি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ সোমবার রাজ্যে সভা করতে আসছেন। তিনি ক্ষমা চান। এই দাবি করছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা।

একটি ভিডিও বার্তা তৃণমূলের তরফে এদিন দেওয়া হয়েছে৷ সেখানে বক্তব্য রাখছেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। তিনি বলেন, ৫০০, ১০০০, ২০০০ টাকার বিনিময়ে আপনি তাদের দিয়ে মিথ্যা কথা বলিয়েছেন। তাদের উপর শারীরিক নির্যাতন হচ্ছে। এটা হতে পারে না। তাই সুযোগ হয়েছে, সুযোগ পেয়েছেন, ক্ষমা চেয়ে নিন। “

শশী পাঁজা আরও বলেন, ” ভুল হয়েছে। ভারতীয় জনতা পার্টির এটা করা উচিত ছিল না। আমরা ক্ষমা চাইছি বলে, আপনারা ভারতীয় জনতা পার্টি ক্ষমা চাইবেন বাংলার কাছে, বাংলার মা – বোনেদের কাছে।”

সন্দেশখালিতে শেখ শাহজাহান ও তার সঙ্গী সাথীরা সাধারণ মানুষের উপর অত্যাচার চালাত। মহিলাদের উপর নির্যাতন করা হত। এমন মারাত্মক অভিযোগ সামনে আসে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সন্দেশখালি ঘটনা নিয়ে বাংলায় ভোটের প্রচার করছেন।

বিজেপি নেতৃত্ব তৃণমূল সরকারকে এই বিষয়ে তীব্র আক্রমণ চলেছে। অতি সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে। ওই এলাকার বিজেপির মন্ডল সভাপতি বক্তব্য রাখছেন। টাকা দিয়ে মহিলাদের অভিযোগ করানো হয়েছিল। এছাড়াও একাধিক বক্তব্য সামনে আসে। ওয়ান ইন্ডিয়া বাংলা ওই ভিডিও সত্যতা যাচাই করেনি।

এর পরেই তৃণমূল কংগ্রেস পাল্টা প্রচারে নেমেছে। নরেন্দ্র মোদী, অমিত শাহ সহ বিজেপির নেতারা মিথ্যা কথা বলছেন। এই দাবি তৃণমূলের পক্ষ থেকে করা হচ্ছে। অবিলম্বে বিজেপিকে ক্ষমা চাইতে হবে। এই দাবি তৃণমূল করেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!