“ভোটব্যাঙ্কের ভয়ে রামকে তৃণমূল বহিষ্কার করেছে”: অমিত শাহ

0 0
Read Time:3 Minute, 55 Second

নিউজ ডেস্ক ::তৃণমূল এবং কংগ্রেস রামমন্দির তৈরির পথে বাধা ছিল। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে রামলালার প্রাণ প্রতিষ্ঠার সময় আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু ওরা জাননি। ভোটব্যাঙ্কের ভয়ে যাননি বলে তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ শানালেন অমিত শাহ (Amit Shah)।

শুধু তাই নয়, অনুপ্রবেশকারীরাই তৃণমূলের ভোট ব্যাঙ্ক বলেও তোপ দাগলেন। পাশাপাশি বিতর্কের মধ্যেই সন্দেশখালি নিয়ে কড়া বার্তা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর (Amit Shah)।

বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্র থেকে এবার দিলীপ ঘোষকে (Dilip Ghosh) প্রার্থী করেছে বিজেপি। মেদিনীপুর থেকে তাঁকে নিয়ে আসা হয়েছে তৃণমূলের অন্যতম এই গড়ে। যদিও বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসন থেকে জয়ের আশা দেখছেন বিজেপির প্রাক্তন সভাপতি। এদিন তাঁর সমর্থনেই সভা করতে আসেন অমিত শাহ। আর সেই সভা থেকেই কড়া ভাষায় তৃণমূল সরকার এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানান তিনি। পাশাপাশি রাহুল গান্ধীর বিরুদ্ধেও তোপ দাগেন।

দিলীপ ঘোষকে বড় নেতা সম্বোধন করে শাহ (Amit Shah) বলেন, রামলালার প্রাণপ্রতিষ্ঠায় মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ জানানো হয়। কিন্তু ভোট ব্যাঙ্কের জন্য তাঁরা যাননি। ভোটব্যাঙ্কের ভয়ে রামকে তৃণমূল বহিষ্কার করেছে বলেও আক্রমণ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। অন্যদিকে অনুপ্রবেশ নিয়েও তোপ দাগেন। বলেন, কাটমানি খেয়ে এবং অনুপ্রবেশকারীদের প্রবেশ করিয়ে তৃণমূল ভোট ব্যাঙ্ক তৈরি করেছে। বিজেপি সরকার অনুপ্রবেশ বন্ধ করতে কড়া পদক্ষেপ নেবে। এমনকি সিএস নিয়েও আক্রমণ শানান।

নাগরিকত্ব আইনে হিন্দু ভাইদের নাগরিকত্ব দেওয়া হবে। আর তা দেওয়া থেকে কেউ আটকাতে পারবে না। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ও না বলে তোপ। পাশাপাশি এদিন ফের সন্দেশখালি নিয়েও আক্রমণ শানান। তবে ভাইরাল ভিডিও নিয়ে একটাও মন্তব্যও করেননি শাহ। তাঁর কথায় শেখ শাহজাহানের কথা উঠে আসে।
বলেন, ধর্মের ভিত্তিতে মা-বোনেদের উপর অত্যাচার করেছে সন্দেশখালির তৃণমূল নেতারা। দোষীদের ধরা হয়নি। সিবিআই তদন্ত করছে ঘটনার। হাইকোর্টের নির্দেশে হচ্ছে তা। আর তা উল্লেখ করে শাহ আরও বলেন, শাহজাহানের মতো নেতাদের জেলে পাঠানো উচিত। দোষীদের পাতাল থেকে খুঁজে বের করেও শাস্তি দেওয়া হবে বলেও কড়া বার্তা।

এদিন শুধু বর্ধম-দুর্গাপুর নয়, কৃষ্ণনগরেও রোড শো করেন অমিত শাহ। সেখান থেকে কতগুলি আসন বাংলা থেকে বিজেপি পেতে পারে তা নিয়ে ইঙ্গিত দেন। বলেন, এবার ৩০ টা আসন বিজেপি পাচ্ছেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!