বিস্ফোরক বিজেপি প্রার্থী

0 0
Read Time:3 Minute, 53 Second

নিউজ ডেস্ক ::নির্বাচনের আবহে ফের আরও একটি সন্দেশখালির ভিডিও ভাইরাল! যেখানে বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে বিস্ফোরক মন্তব্য করতে দেখা যাচ্ছে। এমনকি সন্দেশখালির নির্যাতিতা হিসাবে দাবি করে রাষ্ট্রপতির কাছে কাদের নিয়ে যাওয়া হল তা নিয়ে সংশয় প্রকাশ করতে দেখা যাচ্ছে মাম্পি দাসকেও।

যিনি সন্দেশখালির আন্দোলনের আরও একজন মুখ। ভাইরাল হওয়া ভিডিও’র সত্যতা (Sandeshkhali Viral Video) যাচাই করেনি ওয়ান ইন্ডিয়া বাংলা। তবে নির্বাচনের মুখে একের পর এক ভিডিও ঘিরে তীব্র অস্বস্তিতে বঙ্গ বিজেপি নেতৃত্ব। আর এই বিষয়টিকে সামনে রেখে নতুন করে আক্রমণে শাসকদল তৃণমূল।

নতুন ভাইরাল হওয়া ভিডিওতে তিনজন মহিলাকে দেখা যাচ্ছে। যার মধ্যে রয়েছেন বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। আছেন আরও এক আন্দোলনকারী মাম্পি দাস। তাদের দাবি, আমরাই সন্দেশখালি আন্দোলনের মুখ। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। এরপর রাষ্ট্রপতির কাছে কাদের নিয়ে যাওয়া হল? কারা তাঁরা? প্রশ্ন রেখা এবং মাম্পির। এমনকি কাউকে সাজিয়ে নিয়ে যাওয়া হয়েছে কিনা তা নিয়েও সংশয় প্রকাশ করতে দেখা যাচ্ছে রেখা-মাম্পিদের।

এই বিষয়ে দলের একাংশের দিকেও আঙুল তুলেছেন। ভাইরাল হওয়া ভিডিও’তে এক মহিলাকে বলতে শোনা যাচ্ছে, আমরা খবর পেয়েছি অনুপ দাস নিয়ে গিয়েছেল। শিবু হাজরার কাছ থেকে ভিতরে মাসে ১০ হাজার টাকা করে নিতেন। ওর সঙ্গে একজন গিয়েছিলেন, ওই মহিলা কি তৃণমূলের লোক? উপরে উপরে বিজেপি করেন বলেও আশঙ্কা প্রকাশ নির্যাতিতা মহিলাদের।

এখানেই শেষ নয়, বিজেপি প্রার্থী আরও বলছেন, আমরা নির্যাতিতা মায়েরা যদি সন্দেশখালিতে পড়ে আছি, কারা গিয়েছেন, জানা প্রয়োজন। আর এই ভিডিও সামনে আসতেই তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। যদিও পুরো বিষয়টি সাজানো এবং পরিকল্পিত বলে দাবি স্থানীয় বিজেপি নেতৃত্বের। এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, যারা সামনে আনা হয়েছে ভুক্তভোগী তাঁরাই নাকি। যারা প্রকাশ্যে আসছেন না, তাঁরা কি ভুক্তভোগী নন? সন্দেশখালির পাড়ায় পাড়ায় ভুক্তভোগী বলে মন্তব্য বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি।

যদিও নয়া ভাইরাল ভিডিও নিয়ে তীব্র আক্রমণ শানিয়েছেন সন্দেশখালিরতৃণমূল বিধায়ক সুকুমার মাহাত। তাঁর দাবি, পুরোটাই নাটক ছিল। ধর্ষণের মিথ্যা অভিযোগ করা হয়েছে। নোংরা ষড়যন্ত্রের অভিযোগ শাসকদলের। বলে রাখা প্রয়োজন, গত কয়েকদিন আগে সন্দেশখালির আরও একটি ভিডিও সামনে আসে। যেখানে বিজেপির এক নেতাকে ঘটনা সাজানো বলে দাবি করতে দেখা যাচ্ছে। যদিও তাঁর বক্তব্যকে বিকৃত করা হয়েছে বলে দাবি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!