“মমতা দিদির বিদায় আসন্ন! শুভেন্দুর বাড়িতে তল্লাশিতে চার আনা পেলেন কি”: অমিত শাহ

0 0
Read Time:4 Minute, 33 Second

নিউজ ডেস্ক ::ষষ্ঠদফার ভোটের আগে রাজ্যে ফের প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন তিনি কাঁথি কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারীর সমর্থনে ভূপতিনগরে সভা করেন। নিজের ভাষণ শুরু করার আগে তিনি এলাকার বিভিন্ন বিখ্যাত মন্দিরের নাম উল্লেখ করেন। প্রচারে অমিত শাহের মুখে এদিন উঠে এসেছে পুলওয়ামায় হামলার কথাও।

শিশির অধিকারী, শুভেন্দু অধিকারীর নাম নিয়ে ভূপতিনগরের নিজের ভাষণ শুরু করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে সংগঠনের অনেকের নাম উল্লেখ করেন তিনি। অমিত শাহের ভাষণে এদিন উঠে এসেছে মাতঙ্গিনী হাজরা, ক্ষুদিরাম বসু এবং বীরেন্দ্রনাথ শাসমলের কথাও। অমিত শাহ এদিন নিজের ভাষণ শুরুর আগে এলাকার কৃষকদের প্রণাম করেন। তিনি বলেন, বুধবার রাজা রামমোহন রায়ের জন্মতীথি। তিনি রামমোহন রায়ের প্রতিও শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

অমিত শাহ বলেন, গত পাঁচদফায় তিনি দেশের বিভিন্ন জায়গায় ঘুরেছেন। সেখান থেকে তাঁর মনে হয়েছে নরেন্দ্র মোদী পাঁচ দফাতেই ৩১০ আসন পেরিয়ে গিয়েছেন। আর মমতা দিদির ইন্ডিয়া ব্লক পুরো সাফ হয়ে গিয়েছে বলেও দাবি করেন তিনি।

এবার বাংলার ত্রিশ আসন নরেন্দ্র মোদীর ঝুলিতে যাচ্ছে বলেও দাবি করেন অমিত শাহ। তিনি আরও বলেন, বিজেপির ঝুলিতে বাংলার ত্রিশ আসন আসলে তৃণমূল খণ্ড খণ্ড হয়ে যাবে। আর মমতা দিদির সরকারও এর ফলে বিদায় হয়ে যাবে। তিনি বলেন, ২০১৯-এ বাংলার মানুষ মোদীজিকে ১৮ আসন দিয়েছিল।
তারপরেই তিনি রামমন্দিরের প্রসঙ্গ তোলেন। অমিত শাহ বলেন, গত সত্তর বছর তৃণমূল ও কংগ্রেস রাম মন্দির তৈরিতে বাধা দিয়ে এসেছে। কিন্তু দ্বিতীয়বার প্রধানমন্ত্রী হওয়ার পরেই মোদীজি রাম মন্দির তৈরি করেছেন। প্রাণ প্রতিষ্ঠায় মমতাদিদিকে আমন্ত্রণ জানানো হলেও তিনি যাননি। কিন্তু তিনি কেন জাননি জানেন?

ভোট ব্যাঙ্কের কারণে মমতা দিদি যাননি বলেও মন্তব্য করেন অমিত শাহ। তিনি আরও বলেন, অনুপ্রবেশকারীরাই মমতাদিদির ভোটব্যাঙ্ক। যাঁরা প্রতিবেশী দেশ থেকে অত্যাচারিত হয়ে এসেছেন, তাঁদের জন্য মোদীজি সিএএ-র ব্যবস্থা করেছেন বলে জানিয়েছেন অমিত শাহ।

অমিত শাহ বলেন, তিনি মঙ্গলবাার কলকাতায় নামার সঙ্গে সঙ্গে এসএমএসের জানতে পারেন শুভেন্দু অধিকারীর বাড়িতে পুলিশ তল্লাশি চালিয়েছে। তিনি বলেন, শুভেন্দুর ওপর যত অত্যাচার করবেন এখানের জনগণ আপনাকে তত দ্রুত উৎখাত করবে। অমিত শাহের প্রশ্ন, আপনার মন্ত্রীর বাড়িতে তল্লাশি করে ৫১ কোটি টাকা পাওয়া গিয়েছিল, শুভেন্দুর বাড়িতে রেড করে চারআনা পেলেন কি ?

কাঁথির জনগণকে আস্বস্ত করতে অমিত শাহের আশ্বাস, মোদীজির হাত মজবুত করুন, বাংলাকে সোনার বাংলা করবে বিজেপি। তিনি আরও বলেন, শুভেন্দু অধিকারীর কাছে হেরে দ্বিতীয় জায়গায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী হয়েছেন মমতা, এবার লোকসভা ভোটে এমন ভাবে মমতাকে হারান যাতে দ্বিতীয় রাস্তাটাও বন্ধ হয়ে যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!