ফের সংবাদ শিরোনামে সন্দেশখালি!

0 0
Read Time:3 Minute, 21 Second

নিউজ ডেস্ক ::নির্বাচনের মুখে ফের একবার সংবাদ শিরোনামে সন্দেশখালি! গত কয়েক দফায় একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়াই ভাইরাল হয়েছে। যা নিয়ে উত্তাল হয়েছে রাজ্য-রাজনীতি। শাসক এবং বিজেপির মধ্যে জোর বিতর্ক। ফের একবার সন্দেশখালি রহস্য। এবার প্রকাশ্যে এসেছে একটি অডিও ক্লিপ।

যেখানে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নাম থেকে শুরু করে রেখা পাত্রের নাম শোনা যাচ্ছে। যদিও এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করিনি আমরা। লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2024) মুখে বিরোধীদের হাতে বড় ইস্যু সন্দেশখালি (Sandeshkhali)। দিনের পর দিন সেখানে সাধারণ মানুষের উপর অত্যাচারের ঘটনা ঘটেছে।

ধৃত তৃণমূল নেতা শেখ শাহজাহানের বিরুদ্ধে জমি দখল, মানুষকে ভয় দেখানো সহ একাধিক ঘটনায় সরব হয় সেখানকার মানুষ। তবে সেখানে যেভাবে মহিলাদের উপর অত্যাচার হয়েছে তা সবকিছুকে ছাপিয়ে গিয়েছে। ধর্ষণ-শ্লীলতাহানির একের পর এক অভিযোগ হয়েছে।

যদিও সবটাই নাকি সাজানো। সম্প্রতি বেশ কয়েকটি ভিডিও প্রকাশ্যে আসে। যেখানে এক বিজেপি নেতাকে বলতে শোনা যাচ্ছে সবটাই সাজানো। এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নামও শোনা যায় ভিডিও’তে। একই ভাবে ভিডিও’র সত্যতা যাচাই করিনি আমরা। আর এই ভিডিও’কে সামনে রেখেই বঙ্গ বিজেপিকে তীব্র আক্রমণ শানায় শাসকদল তৃণমূল। বিজেপি বাংলায় নোংরা রাজনীতি করছে বলে তোপ দাগেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

যদিও পালটা ভিডিও’কে ফেক বলে দাবি করে বিজেপি। যা আইপ্যাককে ব্যবহার করে বানানো হয়েছে বলে দাবি করেন শুভেন্দু অধিকারী। আর এই বিতর্কের মধ্যেই ফের সংবাদ শিরোনামে সন্দেশখালি (Sandeshkhali)। নতুন একটি অডিও বার্তা ঘিরে চাঞ্চল্যকর। যেখানে তিনজনের গলা শোনা যাচ্ছে। একজন মহিলা এবং দুজন পুরুষ কন্ঠ।

সন্দেশখালির তৃণমূল বিধায়ক সুকুমার মাহাতোর দাবি- এই রেকর্ডিংয়ে যে মহিলা কণ্ঠ শোনা যাচ্ছে, তা স্থানীয় বিজেপি নেত্রী মাম্পি ওরফে পিয়ালি দাসের। শুভঙ্কর এবং সুজয় মাস্টার বলে আরও দু’জনের নাম সামনে এনেছেন তৃণমূল বিধায়ক। যদিও এই বিষয়ে পিয়ালী কিংবা কোনও বিজেপি নেতার মন্তব্য পাওয়া যায়নি। নয় এই অডিও ঘিরে ফের একবার শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!