ডার্কনেটের সঙ্গে যুক্ত রিয়া!

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সূত্রের খবর, সুশান্তের ঘটনায় যেসব মাদকদ্রব্যের উল্লেখ রয়েছে, সেইসব মাদকদ্রব্য আনা হতো ডার্কনেটের মাধ্যমে। এই ডার্কনেটে বিভিন্ন ধরনের অবৈধ কাজ হয়ে থাকে। কারণ তাহলে তার কোন প্রমাণ পাওয়া যায় না। তদন্ত থেকে মনে করা হচ্ছে রিয়া চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ রয়েছে এই ডার্কনেটের এবং যে কারণেই তাদের বিরুদ্ধে এই বিষয়েও মামলা দায়ের করা হয়েছে।

গত কয়েক দিন ধরে জিজ্ঞাসাবাদের পর সুশান্তের ঘটনার সঙ্গে মাদকদ্রব্যের সংযোগ উঠে আসে। এএমডিএ, সিবিডি ওয়ালের মত বিভিন্ন নিষিদ্ধ মাদকের নাম উঠে এসেছে এই ঘটনায়। যার কারণে নারকটিক ২০,২২,২৭ এবং ২৯ নম্বর ধারায় মামলা দায়ের করেছে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীসহ আরও অনেকের বিরুদ্ধে। আজও সিবিআই অনেকক্ষণ ধরেই জেরা করেছে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীকে। সূত্র থেকে এও জানা গিয়েছে, তিনি মিডিয়ার কারণে সুরক্ষা চাইছেন পুলিশের কাছ থেকে। তবে তিনি যথেষ্ট মাত্রায় অপ্রীতিকর আচরণ করছেন সংবাদমাধ্যমের সাংবাদিকদের সাথে। সাংবাদিকরা তাকে সেই সমস্ত প্রশ্ন করছে, যে বিষয়ে তথ্য তাদের কাছে রয়েছে। আজ সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের পর তিনি ডিআরডিও অফিস থেকে বাড়ি গেলে, তার বাড়ির সামনে তাকে সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলির তরফ থেকে ডার্কনেট এর সাথে সংযোগ, মাদকদ্রব্যের সাথে সংযোগ সংক্রান্ত বিষয়ে প্রশ্ন করা হয় । কিন্তু সেই সময় তিনি হিংসাত্মক আচরণ করেন সংবাদিকদের প্রতি। কেন করেন!

প্রশ্ন এবার দুদিন আগে যে সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকার দেয় তার হঠাৎ সেই সংবাদমাধ্যমের কাছ থেকেই সুরক্ষার প্রয়োজন হল কেন!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!