অবশেষ উটকে রাজস্থানে পাঠালো মালদা জেলা পুলিশ

0 0
Read Time:2 Minute, 39 Second

মালদা: আবারও মানবিক রূপ সামনে আসলো মালদা জেলা পুলিশের । মালদার মানিকচক থানার পুলিশের অসহায় পশুর প্রতি পুলিশের ভালোবাসা। টানা ২২ দিন থানাতে চিকিৎসা পর আইনি জটিলতা কাটিয়ে রাজস্থানে পাঠানো হলো উটকে।
পুলিশের এমন মানবিক রূপ দেখে গর্বিত মানিকচকবাসী।
উল্লেখ্য গত ১৮ আগস্ট মালদা জেলার মানিকচক থানার মালদা-মানিকচক রাজ্য সড়কের ধারে মোহনা এলাকা থেকে একটি আহত অবস্থায় উটকে পুলিশ উদ্ধার করেন। উটটি মালিকবিহীন অবস্থায় পাশের একটি আম বাগানেছিল।
স্থানীয় সূত্রে মানিকচক থানার পুলিশ খবর পেয়ে উটটিকে থেকে উদ্ধার করে মানিকচক থানায় নিয়ে আসে। গত ২২ দিন ধরে চিকিৎসা করার পর আইনি জটিলতা কাটিয়ে আদালতের অনুমতিতে দিল্লী একটি গৈ জ্ঞান ফাউন্ডেশন (Gau gyan foundation) স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে রাজস্থানে নিয়ে যায় ।
মঙ্গলবার রাতে ওই সংস্থার সদস্যরা রাজস্থান থেকে আসে একটি ছোট পিকআপ গাড়িতে করে উট কে রাজস্থানের উদ্দেশ্যে রওনা করে মানিকচক থানার পুলিশ।
আগের তুলনায় উট টি অনেকটাই সুস্থ হয়ে উঠেছে একটি বলে জানা গেছে পুলিশ সূত্রে জানা গেছে।
গৈ জ্ঞান ফাউন্ডেশন(Gau gyan foundation) নামের দিল্লির স্বেচ্ছাসেবী সংস্থা আদালতের মাধ্যমে এটিকে দেখভালের দায়িত্ব পান। সেইমতো মানিকচক থানার ওসি গৌতম চৌধুরী নেতৃত্বে উট কে সংস্থার হাতে তুলে দেওয়া হয়। পুলিশ সূত্রে আরও জানা গেছে আহত অবস্থায় ছিল স্থানীয় পশুচিকিৎসকের দ্বারা প্রতি দিন থানা চত্বরে চিকিৎসা করা হতো এবং পুষ্টি দায়ক খাবার খাওয়ানো হতো। গত ২২ দিন ধরে পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার দেখভাল করছিলেন। আজ উট টিকে নিজের সঠিক জায়গায় পৌঁছে দিয়ে খুব ভালো লাগছে সমস্ত পুলিশ কর্মীদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!