২২ বলে ৫৫ রানের ইনিংস ডিভিলিয়ার্স, জয় চ্যালেঞ্জার্সের

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী) : হারতে হারতে ম্যাচ জিতে নিল বিরাটের রয়েল চ্যালেঞ্জার্স। অন্যদিকে জেতা ম্যাচ হেরে গেল রাজস্থান রয়্যালস। টানটান উত্তেজনার মধ্যে দিয়ে গিয়েছে এদিনের ম্যাচ। দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে ৭ উইকেটে রাজস্থান রয়্যালসকে হারালো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ২২ বলে ৫৫ রানে অপরাজিত এবি ডি ভিলিয়ার্স।

টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ওয়ার্নার। ব্যাট করতে নেমে স্টোকস ও স্যামসন আউট হন অল্প রানেই। অন্যদিকে অধিনায়ক স্মিথ ৫৭ রান করেন ও বাটলার করেন ২৪। শেষে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৭ রানে থামে রাজস্থান রয়্যালস।

পরবর্তী পর্বে ব্যাট করতে নেমে মাত্র ১৪ রানে আউট হন ফিঞ্চ। ময়দানে নামেন কোহলি। কোহলি ও দেবদত্তর পার্টনারশিপ গড়ে দেয় দলের ভীত। খেলা জমিয়ে তুলেছিল বিরাট ও দেবদত্তর জুটি। তবে ৩৫ রানেই ময়দান ছাড়তে হয় দেবদত্তকে। পাদ্দিকাল ময়দান ছাড়ার সঙ্গে সঙ্গেই, ৪৩ রানে প্যাভিলিয়ন ছাড়েন কোহলি। ফের ব্যাটিং-এ ঝড় তোলেন এবি ডি ভিলিয়ার্স।

যে সময় সকলে এটা ভেবেই নিয়েছিল ম্যাচ জিতছে রাজস্থান রয়্যালস, সেই সময় ২২ বলে ৫৫ রান তুলে ম্যাচ জিতিয়ে দেন ডিভিলিয়ার্স। ২ বল বাকি থাকতেই শেষ করে দেন ম্যাচ। ১৯ ওভার ৪ বলেই জয় হাসিল করলো কোহলি কি টোলি। ফের দুর্দান্ত ইনিংস খেললো এবি ডি ভিলিয়ার্স।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!