ঘর গৃহস্থালির কাজ করে মিলবে ১৮ লক্ষ টাকা বেতন

0 0
Read Time:2 Minute, 19 Second

নিউজ ডেস্ক: গত বছরই রানি এলিজাবেথের জন্য বার্ষিক ৪৫ লক্ষ টাকা বেতনে সোশ্যাল মিডিয়ায় বিশেষজ্ঞের চাকরি দিয়ে চমকে দিয়েছিল ব্রিটেনের রাজপরিবার। এবার এবছর আপনিও চাইলে পেয়ে যেতে পারেন এই ধরনের একটা চাকরি। আপনাকে কাজ করতে হবে উইন্ডসর ক্যাসেলে। থাকতেও পারবেন সেখানে। মাঝে মাঝে ডাক পড়বে কিন্তু বাকিংহাম প্যালেসে। ভাবছেন এ আবার হয় নাকি? কেন হবে না আপনি চাইলে আপনিও জুটিয়ে নিতে পারেন এমন এক ধরনের চাকরি।

এমনকি যারা ঠিকমতো কাজ জানেন না তাদের জন্য থাকছে ইন্টার্নশিপের সুযোগ। ভাগ্যজোরে তারপরে হয়তো রাজপরিবারের পেয়েও যেতে পারেন স্থায়ী চাকরি । বর্তমানে দ্য রয়েল হাউজহোল্ড এর তরফে একটি বিজ্ঞাপন প্রকাশ করা হয়েছে বলে জানা যাচ্ছে। কাজ বলতে মূলত গৃহস্থালী গোছানো প্রাচীন সংগ্রহশালা রক্ষণাবেক্ষণ ও রাজপ্রাসাদের অভ্যান্তরীণ কাজকর্ম সামলাতে হবে। এর জন্যই বার্ষিক বেতন ১৮.৫ লক্ষ টাকা।এমনকি বছরে ৩৩ দিন ছুটি ও মিলবে বলে জানা গিয়েছে।

শুনতে অবাক লাগলেও প্রতিবছরই এমন বিশাল অঙ্কের বেতন দিয়েই কর্মী নিয়োগ করে ব্রিটেনের রাজপরিবার।তবে এ চাকরি পেতে গেলে অবশ্যই আপনাকে কিছু নিয়ামক সংস্থার তরফে নেওয়া পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।পাশাপাশি এর আগে কোন সংস্থা বা প্রতিষ্ঠান এই ধরনের কোন কাজের অভিজ্ঞতা থাকলে সে ক্ষেত্রে বাড়তি সুযোগ মিলবে। দ‍্য রয়াল হাউজহোল্ড এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনি চাইলে আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ ২৮ শে অক্টোবর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!