জনসভা থেকে তৃণমূলকে আক্রমণ, মুকুল রায়ের

0 0
Read Time:1 Minute, 57 Second

নিউজ ডেস্ক: আজ নোয়াপাড়ার জনসভা থেকে বক্তব্য রাখলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। “রাজ্যের শাসক দল ২০২১ এর নির্বাচনে ৩ টি আসনও পাবে না”- জনসভার মঞ্চ থেকে এমনই কটাক্ষের তীর ছুড়ে দিলেন তৃণমূলের দিকে। তিনি বললেন, সিঙ্গুরে টাটাদের আটকে দেওয়ার আন্দোলনে থাকা সব থেকে বড় ভুল হয়েছে তার জীবনের। তার ফলেই আজকের যুব সমাজ চাকুরির অভাবে ঘুরছেন।

তৃণমূলের শাসনকালে বাংলায় যে অপশাসন চলছে, এই দলটার গঠনের সময় তিনিই এই দলে ছিলেন – এখন তার এই ঘটনা ভাবলেই ঘৃণা লাগে, জানালেন মুকুল রায়। তিনি বললেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার আজ সব দিক থেকেই ব্যর্থ। কৃষি, শিল্প, তরুণ প্রজন্মের চাকরী সব দিক থেকেই।

শুভেন্দুর অভিকারীর বিজেপি তে যোগদান প্রসঙ্গে মুকুল রায় বললেন, সেটা শুভেন্দু ভালো বলতে পারবে, এ ব্যাপারে তিনি কিছু বলতে পারবেন না। রাজ্যের সম্পূর্ণ তৃণমূলটাই কি এবার বিজেপি তে মিশে যাবে? এই প্রশ্ন করায় মুকুল রায় উত্তর দিলেন, একটা দল ভেঙেই আর একটা দল গঠন হয়। যেমন রাজ্যের কংগ্রেস ভেঙেই তৃণমূলের জন্ম হয়েছে। এখান থেকে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় স্পষ্ট ইঙ্গিত দিলেন, তৃণমূলের ভাঙনেই রাজ্য বিজেপি গড়ে উঠবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!