ওটিটি প্লাটফর্মে ‘ফেলুদা ফেরত’ আবার

0 0
Read Time:2 Minute, 27 Second

দেবশ্রী মুখার্জি : লকডাউন এর পর থেকে ওটিটি প্যাটফর্মে সিনেমা দেখার প্রবণতা মানুষের মধ্যে বেড়ে গেছে। এখন বলিউডের উজ্জ্বল তারকাদের ও অনেক ফিল্ম ওটিটি প্যাটফর্মে দেখানো হচ্ছে।এই প্ল্যাটফর্ম এখন সিনেমা দেখার জনপ্রিয় মাধ্যম, একথা অনস্বীকার্য। সত্যজিৎ রায়ের গল্প এ
পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘ছিন্নমস্তার অভিশাপ’এর ছয় টি সিরিজ ইতিমধ্যেই’ আড্ডা টাইমসের’ ওটিটি প্লা্্যটফর্মে দর্শকের মনে সাড়া জাগিয়েছে। আবার সৃজিতের পরিচালনায় সত্যজিৎ রায়ের লেখা’ যত কান্ড কাঠমান্ডুতে’ ও ছিন্নমস্তার অভিশাপ এর মিলিত গল্প অবলম্বন এ ‘ফেলুদা ফেরত’ সিরিজ আড্ডা টাইমস প্লাটফর্মে খুব শীঘ্রই আসতে চলেছে।


দি জর্জ টেলিগ্রাফ এবং টেলিভিশন ইনস্টিটিউশনে(চলচ্চিত্র প্রশিক্ষণ কেন্দ্র) এ নিয়ে সাংবাদিক বৈঠক হয় গতকাল। এ কেন্দ্রের ডিন ও অভিনেতা বিপ্লব দাশগুপ্ত, জয়েন্ট ডাইরেক্টর তুহিনা পান্ডে, ও ‘ফেলুদা ফেরত ‘এর পুরো টিম – (ফেলুদার ভূমিকায় টোটা রায়চৌধুরী, তপেশ এর ভূমিকায় কল্পন মিত্র, জটায়ুর ভূমিকায় ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী ) সহ প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র-ছাত্রীরাও উপস্থিত ছিলেন।
বাঙালির মনে ফেলুদার জায়গা, জটায়ু চরিত্রের হাস্যরস, ফেলুদার প্রখর তীক্ষ্ণ দৃষ্টিকোণ, এসবই সেখানে আলোচিত হয়। ফেলুদার টিম সাংবাদিক ও ছাত্র-ছাত্রীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং তারা এ বিষয়ে আশাবাদী যে’ ছিন্নমস্তার অভিশাপ’ এর মত ‘ফেলুদা ফেরত’ও দর্শকের মনকে ছুঁয়ে যাবে।
ছবি: সোহম মুখার্জি

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!