নন্দীগ্রামে পিসফুলি ভোট হয়েছে: শুভেন্দু অধিকারী

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক: হাইভোল্টেজ এরিয়া নন্দীগ্রামের ছিল দ্বিতীয় দফার নির্বাচন। এই দিনই নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী সেদিন ছুটে বেড়ালেন এপ্রান্ত থেকে ওপ্রান্ত। এদিন সকাল সাড়ে ৭টায় নন্দনায়ক বাড় প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়ে দিন শুরু করেন। তারপরই এই বুথ থেকে সেই বুথে নজরদারি চালাতে শুরু করেন।ভোটারদের সঙ্গে কথা বলেন। সমস্যার কথা জানতে চান। তিনি বলেন, ৭০-৮০টা বুথে এজেন্টই দিতে পারেনি তৃণমূল। বলা যায়, বেলা যত গড়িয়েছে ততই শুভেন্দু অধিকারীর মুখের হাসি চওড়া হয়েছে। এদিন তাকে ভোটের দায়িত্বে থাকা জওয়ানদের ও প্রশংসায় পঞ্চমুখ শোনায়।

মমতা বন্দ্যোপাধ্যায় কে কটাক্ষ করে তিনি বলেন, ৬৬ বছর, আন্টি। এই আন্টিকে একটু শান্ত থাকবে হবে যে। গুন্ডাগিরি করা চলবে না। আমার বিশ্বাস উন্নয়ন জিতবে। তিনি আরও বলেন, জমির সঙ্গে কঠিনভাবে যুক্ত আমি। গ্রামে পাড়ায় লোকজন আছে। মানুষকে বিশ্বাস শব্দটা খুব বড়। যেটা নন্দীগ্রামে জনগণের সঙ্গে আমার সেটা আছে। ২০ বছরের সম্পর্ক এই মাটির সঙ্গে আমার। আমার প্রার্থীকে ঢুকতে সকালে বাধা দিচ্ছিল। পরে ঠিক হয়ে যায়, শান্তিপূর্ণ হবে সব জায়গায় ভোট হয়।

নন্দীগ্রামের প্রচারে আগাগোড়া ধর্মের প্রসঙ্গ তুলে বলেন, যাঁরা জয় শ্রীরাম বলেন, কৃষ্ণ কৃষ্ণ হরে হরে বলেন, যাঁরা দুর্গা পুজো করেন, জয় মা কালী বলেন তাঁরা দুপুর ১২টার মধ্যেই ৬০ শতাংশ ভোট দিয়ে দিয়েছেন। বলেন, এতদিন এখানে কোনও অপোজিশন ছিল না। তাই কমপ্লেইন ছিল না। এবার তো জবরদস্ত কমপিটিশন। টিএমসি তো হেরেই যাচ্ছে। ওই জিপিতে ১২টি বুথ। ২টি বুথে ওই কমিউনিটির প্রেজেন্স। সেখানেই অ্যাটাক। বাকি ১০টি বুথে জয় শ্রী রাম, মা কালীর ডিভোটি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!