প্রধানমন্ত্রীর বক্তৃতা হল ভাঙ্গা ক্যাসেট: অভিষেক

0 0
Read Time:2 Minute, 7 Second

নিউজ ডেস্ক: এদিন জনসভার মঞ্চ থেকে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে এবং তার দেওয়া বক্তৃতা কে ভাঙ্গা ক্যাসেট এর সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেছেন মুখ্যমন্ত্রীর দেওয়া কথা হলো রঙিন টিভি এবং প্রধানমন্ত্রীর দেওয়া কথা হল ভাঙাতে সেট যা তিনি কখনো রাখেননি।

২০১৪ সালে সরকার গড়ার সময় প্রধানমন্ত্রী যা যা কথা দিয়েছিলেন কোন কথাই আজ পর্যন্ত রাখেননি। তিনি বলেছিলেন প্রত্যেক গরিব মানুষের জনধন একাউন্টে ১৫ লক্ষ টাকা করে দেবেন । তিনি বলেছিলেন বিদেশ থেকে সমস্ত দেশীয় টাকা তিনি ফিরিয়ে আনবেন এবং দু কোটি মানুষের চাকরি দেবেন বলেও প্রতিশ্রুতি করেছিলেন। কিন্তু কোথায় সেই প্রতিশ্রুতি উল্টে তিনি দেশের সমস্ত কিছু বিক্রি করে দিচ্ছেন। বরং দেশের অর্থনীতি বর্তমানে সংকটজনক অবস্থায় দাঁড়িয়ে আছে।

কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২০১১ সালে এবং ২০১৬ সালে ক্ষমতায় আসার সময় তিনি যা যা প্রতিশ্রুতি দিয়েছিলেন সব প্রতিশ্রুতি রেখেছেন। এই মা মাটি সরকার বাংলায় অনেক কাজ করেছে এবং বাংলার মানুষের স্বার্থে উন্নয়ন করেছে। এরপর তিনি জনজাতির উদ্দেশ্যে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, এরপর আপনারা এই সিদ্ধান্ত নিন ফ্রিতে ভাঙ্গা ক্যাসেট শুনবেন নাকি ফ্রিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের দেওয়া রেশন নেবেন?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!