হাইকোর্টে নারদ মামলার আবারও শুনানি হল আজ

0 0
Read Time:2 Minute, 17 Second

নিউজ ডেস্ক: কলকাতা হাইকোর্টে আজ নারদ মামলার শুনানি শুরু হয়েছে। পাঁচ বিচারপতির বৃহত্তর বেঞ্চে সিবিআইয়ের মামলা স্থানান্তরের আবেদনে এই শুনানি। এদিন ফিরহাদ হাকিমের হলফনামা আদালতে জমা দেন অভিষেক মনু সিঙ্ঘভি। তাতে বলা হয়েছে, গ্রেফতারের সময় প্রচুর মানুষ আসে। সবাইকে হাতজোড় করে ফিরে যেতে বলা হয়েছিল। ২০১৭-য় এফআইআরের পর একবারও তদন্তে অসহযোগিতা করা হয়নি। সিবিআই দফতরের সামনে সিসিটিভি ফুটেজ সামনে আনা হোক। সেখানে মন্ত্রীরা গিয়েছিলেন শুধুমাত্র পরামর্শ দিতে।

শুনানি চলাকালীন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দাল প্রশ্ন করেন, অভিযুক্ত কীভাবে জানালেন কারা কোথায় ছিলেন? এই হলফনামায় কোথায় লেখা, তিনি এই তথ্য কোথায় পেলেন? তাতে অভিষেক মনু সিঙ্ঘভি বলেন, ফিরহাদ হাকিমের আত্মীয়দের কাছ থেকে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রীও তাঁদের আত্মীয়দের সঙ্গেই বসেছিলেন। সিবিআই সশরীরে গিয়ে চার্জশিট দিল, ভার্চুয়ালি শুনানির আর্জিও জানাল।

অভিষেক মনু সিঙ্ঘভি নেতা মন্ত্রীদের পক্ষে আরও বলেন, ১২৯টি গাড়ি সেদিন ঢুকেছিল, বোঝা যাচ্ছে না সিবিআই কেন ঢুকতে পারেনি? সেদিন অন্যান্য কোর্ট চলছিল সেখানে কিছু হল না, কিন্তু স্পেশাল কোর্টে সমস্যা হল। বলা হচ্ছে, হাজার মানুষের ভিড় ছিল, কোথাও দেখা গেল না। তা হলে বিশৃঙ্খলা কোথায়? সিবিআই যেন মহম্মদ আলি, প্রজাপতির মতো উড়ছে। সিবিআইও প্রজাপতির মতো উড়ছে, মৌমাছির মতো হুল ফোটাচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!