হিন্দু ধর্মের পুনরুদ্ধারে ভিএইচপি ধর্ম প্রসার বিভাগ

1 0
Read Time:3 Minute, 4 Second

নিউজ ডেস্কঃ মানুষের জীবন যাত্রার উন্নতি ঘটছে। সময়ের সাথে সাথে হিন্দু ধর্মের প্রতি অনেকখানি দূরত্ব তৈরি হয়েছে বর্তমান প্রজন্মের। পৌরাণিক কাহিনী আজ প্রায় মানুষ ভুলতে বসেছে। তাই হিন্দুত্বের প্রসার ঘটাতে এগিয়ে এসেছে ভিএসপি ধর্ম প্রসার বিভাগ। ভিএইচপি ধর্ম প্রসার বিভাগের প্রভাধি সরুপ চট্টোপাধ্যায় বলেন, হিন্দু ধর্মের পুনরুদ্ধার করতে আমরা এগিয়ে এসেছি।

যারা হিন্দু ধর্মকে ভুলে গেছে বা হিন্দু ধর্ম ত্যাগ করেছে তাদেরকে পুনরায় আমরা হিন্দু ধর্মে ফেরিয়ে আনার চেষ্টা করছি। এখনো পর্যন্ত আমাদের এই প্রচেষ্টার ফলে বহু ধর্মঅবলম্বী মানুষেরা পুনরায় হিন্দু ধর্মে ফিরে এসেছে। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত ধর্মের মানুষকে একত্রিত হয়ে চলার কথা বলেন। এ বিষয়ে সরুপ চট্টোপাধ্যায় বলেন, পশ্চিমবঙ্গের সমস্ত ধর্মের মানুষের সমান অধিকারের যে কথা মুখ্যমন্ত্রী বলছেন তারা সম্পূর্ণ ভুল। বিগত ১০ বছরে ৩৭ শতাংশ মাদ্রাসা তৈরি হয়েছে কিন্তু সেই জায়গায় হিন্দু ধর্মের বিকাশে সেরূপ ব্যবস্থা ব্যবস্থা নেওয়া হয়নি।

শুধু তাই নয় আইনানুগ ব্যবস্থার ক্ষেত্রেও হিন্দু ধর্মের থেকে মুসলিম ধর্ম মানুষদের বেশি প্রাধান্য দেয়া হয়। ভারতীয় সংবিধানে প্রত্যেকটি মানুষকে নিজের ধর্ম পালনের অধিকার দেওয়া আছে তাহলে বর্তমানে রেড রোডে, পার্ক সার্কাসে নামাজ পড়া গেলে সেখানে হিন্দুরা কীর্তন করতে পারা যায়না কেন। নিজেদের দেশে হিন্দুদের ধর্ম প্রচার করার রাস্তা বন্ধ করে দেয়া হচ্ছে, যেখানে সর্বধর্ম সমন্বয় কথা বলা হয় সেখানেই জয় শ্রীরাম কথায় ক্ষিপ্ত হতেও দেখা যাচ্ছে।

যে তৃণমূল দল একদিন ভারতীয় জনতা পার্টির সাহায্যার্থে জায়গা করেছিল মানুষের মনে আজ তারাই ভারতীয় জনতা পার্টির বিরোধিতা করছে। মুসলিমদের বেশি প্রাধান্য দেয়া হচ্ছে ভোট বক্স এর সংখ্যা বাড়ানোর জন্য। এক কথায় তিনি শাসক দলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন।

Happy
Happy
50 %
Sad
Sad
0 %
Excited
Excited
50 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!