অখিলেশ যাদবের খেলাই শেষ করতে গেছেন মমতা

0 0
Read Time:3 Minute, 2 Second

নিউজ ডেস্ক শুক্রবার নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে এসে উত্তরপ্রদেশে মুখ্যমন্ত্রী সফরে খেলা হবে প্রসঙ্গ নিয়ে দিলীপবাবুর কটাক্ষ, ”উনি অখিলেশ যাদবের খেলাই শেষ করতে গেছেন। কালকে যেভাবে উনি মঞ্চে ভাষণ দিয়েছেন উত্তরপ্রদেশের মানুষ কিভাবে নেবেন, যোগী ওই রাজ্যের মুখ্যমন্ত্রী। তাঁর সম্পর্কে যে ভাষা ব্যবহার করেছেন, আমার মনে হয় উত্তরপ্রদেশের মানুষ ভালো ভাবে নেবেন না। এর ফলে অখিলেশের ভোট ব্যাঙ্কে আরও ধস নামবে।”

ইউক্রেনে ভারতীয় ছাত্রদের দেশে ফেরানো নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, মোদি শুধু মিটিংয়ে ব্যস্ত। এই প্রসঙ্গে দিলীপ বলেন ”ওনার যাওয়ার ইচ্ছা থাকলে উনি যান। মোদী একমাত্র প্রধানমন্ত্রী, সারা বিশ্বের মধ্যে যে ভারতীয় ছাত্রদের সুরক্ষিত ভাবে দেশে ফিরিয়ে নিয়ে এসেছেন। ওনারা ভেবেছিলেন কিছু ভারতীয় যুদ্ধে মারা যাবে, রাস্তায় নামবেন, আন্দোলন করবেন। সেটা আর হল না। তাই উল্টো পাল্টা বকছে।”

সরব হয়েছেন এসএলএসটি চাকরিপ্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে দুর্নীতির প্রশ্নেও। বলেছেন, ”পশ্চিমবাংলার দুর্নীতি আর সিবিআই তদন্ত একটা সাধারণ ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এমন কোনও পরীক্ষা হয় না, যেখানে গন্ডগোল নেই, দুর্নীতি নেই। আর নিয়োগও হয় না দুর্নীতি ছাড়া। পরীক্ষা হলে নিয়োগ হয় না। নিয়োগ হলে কেউ জানতে পারে না। কার কোথায় নিয়োগ হলো! পরীক্ষা না দিয়েও চাকরি পাওয়া যায়। আবার ফেল করলেও চাকরি পাওয়া যায়। এই সরকারে সামান্য যোগ্যতা টুকু স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়া টুকু করতে পাচ্ছে না। লোকে কোর্টে যাচ্ছে, সিবিআই তদন্ত করছে, এটা দুর্ভাগ্যজনক।”

খড়গপুরের ৩৩ নম্বর ওয়ার্ডে বিজেপির গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এসেছিল। এই প্রসঙ্গটি পরোক্ষে স্বীকার করে নিয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, ”হ্যাঁ, ওখানে পার্টি অফিসে মিটিং করা নিয়ে কিছু সমস্যা তৈরি হয়েছিল। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি। পার্টির মধ্যেই মেটাব। আমরা সেই চেষ্টায় করছি
[

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!