বিজেপির অঙ্গুলিহেলনে কাজ করছে পুলিশ

0 0
Read Time:2 Minute, 44 Second

নিউজ ডেস্ক গোটা রাজ্য জুড়ে যখন বিরোধীরা বিভিন্ন ইস্যু নিয়ে আন্দোলন বিক্ষোভ করছে, ঠিক তখনই উল্টো ছবি ধরা পড়ল নদিয়ার কৃষ্ণনগরে। বিজেপি পুলিশকে সঙ্গে নিয়ে এলাকায় বৃষশৃঙ্খল পরিস্থিতি তৈরি করছে এবং সমাজ বিরোধী কাজ করছে, এই অভিযোগ তুলে থানা ঘেরাও করে বিক্ষোভ এবং ডেপুটেশন কর্মসূচি গ্রহণ করল তৃণমূল কংগ্রেস।

এদিনের বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন কৃষ্ণনগর শহর তৃণমূল সভাপতি শিশির কর্মকার, তৃণমূল নেতা শিবনাথ চৌধুরী সহ একাধিক নবনির্বাচিত কাউন্সিলর। তাদের মূলত দাবি গোটা রাজ্য জুড়ে যে সমস্ত ঘটনা ঘটছে বিরোধীরা চক্রান্ত করে সরকারকে কালিমালিপ্ত করার উদ্দেশ্যে এই ঘটনা ঘটিয়েছে। কৃষ্ণনগর তার ব্যতিক্রম নয়। কৃষ্ণনগর কোতোয়ালি থানার আইসি কার্যত বিজেপির মতে কাজ করছে বলে অভিযোগ করেন তারা। কৃষ্ণনগর শহর তৃণমূল সভাপতি শিশির কর্মকার বলেন, পৌরসভা ভোটের আগে থেকেই নির্বাচন ঘিরে যাতে অশান্তি সৃষ্টি করা যায় তার প্রচেষ্টা চালিয়ে ছিল বিজেপি। নির্বাচনে হেরে গিয়েও বিভিন্ন ওয়ার্ডে বিশৃংখল পরিবেশ এবং অসামাজিক কাজকর্ম করে কৃষ্ণনগর উত্তপ্ত করে তুলছে বিজেপি। এর আগেও আমরা কৃষ্ণনগর কোতোয়ালি থানার আইসি কে পুরো বিষয়টি জানিয়ে ছিলাম। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।

তৃণমূল নেতা শিবনাথ চৌধুরী বলেন, কৃষ্ণনগরের প্রতিটি ওয়ার্ডে বিজেপি হেরে গিয়ে পুলিশকে সঙ্গে নিয়ে সরকারকে কালিমালিপ্ত করার জন্য বেআইনি কাজকর্ম করছে। আমরা একাধিকবার পুলিশকে জানিয়েছে কিন্তু কোন লাভ হয়নি। পুলিশ কার্যত বিজেপির অঙ্গুলিহেলনে চলছে। আমরা আজ একটি ডেপুটেশন দিচ্ছি। আইসি যদি ঠিকমতো ব্যবস্থা গ্রহণ না করে আগামী দিনে বড়োসড়ো আন্দোলনে নেমে প্রয়োজনে এসপির কাছে ডেপুটেশন দেবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!