স্ত্রী কে পর্ণ তারকা ভেবে খুন তার স্বামীর

0 0
Read Time:3 Minute, 7 Second

নিউজ ডেস্ক এমন ঘটনা কদাচিৎ শোনা যায় না, কিন্তু এমন ঘটনা ঘটতে ও বেশি সময়ে নেয় না। আজকাল সব কিছুই হতে পারে, ঠিক যেমন এই ঘটনা টি। আসুন দেখে নেওয়া যাক আসল ঘটনাটি কি ছিল?
হটাৎ ই বিয়ের ১৫ বছর পর স্ত্রীকে পর্নতারকা বলে সন্দেহ করতে শুরু করেন পর্নে আসক্ত স্বামী। শেষমেষ সন্দেহের বশবর্তী হয়ে পাঁচ সন্তানের সামনে স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে খুন করলেন সেই স্বামী।

শনিবার মাঝরাতে বেঙ্গালুরুর কাছে রামনগরের ঘটনা এটা। খুনের দায়ে অভিযুক্ত ব্যক্তির নাম জাহির পাশা। তাঁর বয়স ৪০। পেশায় অটোচালক। জাহিরের স্ত্রী মুবিনার বয়স ৩৫। পাঁচ সন্তানের মা মুবিনা গৃহবধূ। দু’মাস আগে একটি পর্ন ছবি দেখার পর থেকেই মুবিনাকে পর্ন তারকা বলে সন্দেহ করতে শুরু করেন জাহির। তার পর থেকে স্ত্রীর উপর নিয়মিত অত্যাচার শুরু হয় তাঁর।

শনিবার তার স্ত্রী কে মৃত অবস্থায় খুঁজে পান তাঁর বাবা । মেয়ের বাড়ির কাছেই বাড়ি তার। তবে মায়ের উপর বাবার মারধরে খবর তাঁকে দেন মুবিনার বড় ছেলে। খবর পেয়ে মেয়ের বাড়িতে এসে তাঁকে মৃত অবস্থায় উদ্ধার করেন তার বাবা। পরে তিনিই পুলিশ এর কাছে গিয়ে সব ঘটনা বলেন।

তার বাবা পুলিশ কে জানায় যে, এর আগেও বহু বার মুবিনার উপর অত্যাচার করেছেন জাহির। প্রায়শই স্ত্রীকে মারধর করতেন তিনি। বেশ কিছু দিন আগে একটি পারিবারিক অনুষ্ঠানে সবার সামনেই স্ত্রীর গায়ে হাত তোলেন জাহির। সেই সময়ই মুবিনাকে পর্ন ছবিতে দেখতে পাওয়ার কথা প্রকাশ্যে বলেন জাহির। তার পর থেকেই ওই দম্পতির মধ্যে সমস্যা শুরু হয়।

মাত্র ২০ দিন আগে যেখানে জাহিরের অত্যাচারে অত্যাচারিত হয়ে মুবিনাকে হাসপাতালেও ভর্তি হতে হয়। মুবিনার বাবা এই সব ঘটনার কথা পুলিশ কে পুলিশ কে জানানোর কথা বলেন কিন্তু তার মেয়ে তাকে বারন করে। কারণ সে চায় না যে তার স্বামীর বিরুদ্ধে গিয়ে বাবা এই সব ঘটনা পুলিশ কে জানায়। কিন্তু এখনো পর্যন্ত যা জানা যাচ্ছে যে আসল যিনি অপরাধী সেই জাহির কে এখন ও পর্যন্ত ধরা যায় নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!