দাদাগিরির মঞ্চে এবার লোপামুদ্রা র জবাব, ‘ দেখতে সুন্দর বর করার মানে কি ‘

0 0
Read Time:3 Minute, 9 Second

নিউজ ডেস্ক জি বাংলার সব থেকে জনপ্রিয় শো হলো ‘ দাদাগিরি’ আর এবার সেই মঞ্চে এসেই লোপামুদ্রা র জবাব দাদা কে যে, ” তাহলে আর দেখতে সুন্দর বর করার মানে কি”???? হটাৎ কেন এই রকম মন্তব্য!!??
সম্প্রতি ট্রেলার থেকে দেখা যাচ্ছে যে, এই সপ্তাহে “দাদাগিরির” মঞ্চে আগমন ঘটতে চলেছে এক ঝাঁক তারকার।

আর এবার মঞ্চে জুটি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রিয় গায়িকা এবং সাথে ওনার জনপ্রিয় সঙ্গীত পরিচালক আর তারা হলেন, ” লোপামুদ্রা আর জয়”। আর ওনারা দুজনেই দুজনের স্বামী এর স্ত্রী। এই সংগীত পরিচালক ও গায়িকার খুনসুটি কারুর অজানা নয়।সোশ্যাল মিডিয়া তেও দুজনে বেশ সক্রিয় এবং সাথে জনপ্রিয়।

দেখা যায় যে, সোশ্যাল মিডিয়াতে স্বামীর পোস্টে হামেশাই মন্তব্য করে নজর কাড়েন লোপামুদ্রা। কতবার প্রকাশ্যে, ‘বাপেরবাড়়ি চলে যাব’ বলে হুমকি দিয়েছেন লোপামুদ্রা। আবার জয় তাঁর মান ভাঙিয়েছেন খুনসুটি দিয়েই। দাদাগিরির মঞ্চে এই জুটিই সবার নজর কাড়লো এবার।
তবে এবার দাদাগিরির মঞ্চে এসে জয়ের অভিযোগ যে, ওনার বউ ওনাকে দিয়ে কাজ করিয়ে নেন তাও আবার সেটা বিনা পারিশ্রমিক এ। এই ভাবেই উনি দাদার কাছে মজার নালিশ ঠুকে দেন।

ট্রেলার এ দেখা যাচ্ছে সৌরভ বলেন যে , শোনা যায় লোপামুদ্রা র বুটিক আছে, সেখানে পুরুষদের পোশাক ও পাওয়া যায়। আপনারা জানেন কিনা জানি না, সেই বুটিকের বিখ্যাত মডেল হল জয়’।
এই কথাটা বলা মাত্রই জয় এর অভিযোগ শোনা যায় দাদার কাছে। তারপরই লোপামুদ্রা জবাব দেন যে, তাহলে আর দেখতে সুন্দর বর করার মানে কী?’ গায়িকার এমন উত্তর শুনে হাসি চাপতে পারেননি সৌরভও।

লোপামুদ্রা মিত্র আর জয় সরকার এর দাম্পত্য জীবন কিন্তু প্রায় ২১বছর এর। তবে তাদের মধ্যে যে এখনো সেই রকমই রসায়ন আছে সেটা এই ট্রেলার এ দেখা মিলেছে।

তবে এই সপ্তাহে দাদাগিরি তে জয় আর লোপামুদ্রা ছাড়াও হাজির থাকবেন যশ এর নুসরাত, এছাড়াও বাবুল সুপ্রিয় এবং তার স্ত্রী।
এই এপিসোড টি ২৪ ই এপ্রিল দেখা যাবে জি বাংলার পর্দায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!