বিয়ের ১ বছরের মধ্যেই মেয়ের মর্মান্তিক পরিণতি দেখল বাবা

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্ক বিয়ের এক বছরের মধ্যেই ভয়ঙ্কর পরিণতি। গৃহবধূকে কীটনাশক খাইয়ে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরে।
মৃতার নাম জয়শ্রী রায় (২০)। গতকাল বালুরঘাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওই গৃহবধূ। বুধবার দুপুরে বালুরঘাট ও পতিরাম থানার পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালের পুলিশ মর্গে পাঠায়। বালুরঘাট পুলিশ মর্গে ম্যাজিস্ট্রেট পর্যায়ের তদন্ত শুরু হয়েছে। গোটা বিষয়টি নিয়ে পতিরাম থানায় লিখিত অভিযোগ দায়ের করতে চলেছে মৃতের পরিবার। অভিযোগ পেলে পুরো ঘটনা খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে পুলিশ।

এদিকে গত সোমবার কীটনাশক খাওয়ার ঘটনা ঘটলেও পরদিন অর্থাৎ মঙ্গলবার তাঁদের খবর দেওয়া হয় ছেলে বাড়ি থেকে বলেই অভিযোগ।  খবর পেয়ে বালুরঘাট হাসপাতালে এসে দেখেন তাঁদের মেয়ে মারা গিয়েছে। এই জায়গা থেকে তাদের অভিযোগ তাদের মেয়েকে খুন করা হয়েছে। যদিও খুন করার অভিযোগ অস্বীকার করেছেন অভিযোগ ওঠা পরিবারের সদস্যরা। কোনও মারধর বা অত্যাচার করা হত না। তাদের। নামে মিথ্যে বলা হচ্ছে।

অন্যদিকে অভিযুক্ত শাশুড়ি বিন্দে বর্মণ জানিয়েছেন, তাঁদের নামে মিথ্যা কথা বলা হচ্ছে ৷ তাঁরা কেউ বৌমার উপর অত্যাচার চালাননি। স্বামী-স্ত্রীর মধ্যে শ্বশুরবাড়ি যাওয়াকে কেন্দ্র করে বচসা হয়। তারপরই ইঁদুর মারা বিষ খায়। অনেকবার বলার পরেও ছেলেকে বলেনি বিষ খাওয়ার কথা বৌমা। যেদিন বিষ খেয়ে ছিল সঙ্গে সঙ্গেই জানানো হয়েছিল শ্বশুরবাড়ি সদস্যদের। মেয়ের মা এসে কথাও বলে যায়। তাঁদের নামে মিথ্যা কথা বলা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!