SLST চাকরি প্রার্থীদের অসুস্থতা গোপন করছে পুলিশ : মীনাক্ষী

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক : এবার এসএসসি, শারীর শিক্ষা ও কর্মশিক্ষা চাকরি প্রার্থীদের শারীরিক অসুস্থতার তথ্য গোপন করার অভিযোগ উঠল পুলিশ ও হাসপাতালের বিরুদ্ধে। তথ্য জানতে চাইলে রাত ভোর হেনস্থা হতে হয়েছে, এমনটাই অভিযোগ বাম যুব নেতাদের। বৃহস্পতিবার এসএসসি শারীর শিক্ষা-কর্মশিক্ষা চাকরি প্রার্থী দের টানা ৭০ দিনের অনশন জোর করে তুলে দেয় পুলিস। ৬৫টি জনকে গ্রেফতার করে লালবাজার সেন্ট্রাল লকআপে রাখে পুলিশ।

খবর রটে চারজন চাকরি প্রার্থী আত্মহত্যার চেষ্টা করেছে। তারপর থেকে তারা কোথায় আছে জানা নেই কারও। ঘটনার খবর পেয়ে এসএসকেএম হসপিটালে আসেন সিপিআইএম নেতা মীনাক্ষী মুখোপাধ্যায়। আত্মহত্যার চেষ্টা চার চাকরি প্রার্থীর সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করেন। স্বাস্থ্য কর্মী ও হসপিটালের দায়িত্বে থাকা পুলিশ কর্মীদের সঙ্গে দীর্ঘ বাদানুবাদের পর একটি পিটিশন দেয় সিপিআইএম নেতৃত্ব।

উল্লেখ্য, মীনাক্ষীর অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষ কোনওরকম তথ্য দিচ্ছে না। বৃহস্পতিবার রাত ২.৫৫ নাগাদ লালবাজার পৌঁছান মীনাক্ষী ও বাম প্রতিনিধিরা। সেখানেও সদুত্তর না পেয়ে কথা বলেন হেয়ারস্ট্রিট থানার সঙ্গে। চাকরি প্রার্থীদের ময়দান থানা গ্রেফতার করেছে এমন খবর পেয়ে ৪.১৫ নাগাদ ময়দান থানাতে পৌঁছান তারা।
ভোর ৫টায় ময়দান থেকে বেরিয়ে মীনাক্ষী জানান, ”মোট ৬৭ জনকে আটক করেছে পুলিশ। চারজন অসুস্থ হয়েছিল। এসএসকেএম চিকিৎসা হয়েছে তাদের। কী কারণে তাদের চিকিৎসা করানো হয়েছে কেউ কিছু বলছে না। চাকরি প্রার্থীরা ছাড়া পেলে তবেই বোঝা যাবে কেনো তাদের চিকিৎসা করাতে নিয়ে যাওয়া হয়েছিলো।”  

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!