২১শে জুলাই নিয়ে নদীয়ার উত্তর ও দক্ষিণ জেলায় তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক বৈঠক

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্কঃ আগামী দিনে নবীন প্রবীণের সংমিশ্রণে দলকে আরো শক্তিশালী করে তুলতে হবে। একুশে জুলাই কলকাতায় সমাবেশ মঞ্চ থেকে তারই দীর্ঘ নির্দেশ দেবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও সমাবেশে অংশগ্রহণ করার পর কর্মী সমর্থকেরা সঠিকভাবে ঘরে ফিরলেন কিনা তার খোঁজ খবর নেবেন স্থানীয় দলীয় নেতৃত্বে।

চলতি বছরের একুশে জুলাইয়ের সমাবেশ এক ঐতিহাসিক সমাবেশের রূপ নেবে। নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রবিবার দুপুরে কৃষ্ণনগর রবীন্দ্রভবন মঞ্চে একুশে জুলাই এর প্রস্তুতি সভায় যোগদান করতে এসে এই কথা বললেন তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এদিনের সভা মঞ্চে উপস্থিত ছিলেন নদীয়া সাংগঠনিক উত্তর ও দক্ষিণ জেলার তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতিরা ছাড়াও রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস ও মহুয়া মৈত্র।

এছাড়াও এদিন উপস্থিত ছিলেন জেলার সকল বিধায়ক ও ব্লক সভাপতিরা। উপস্থিত ছিলেন বিভিন্ন পঞ্চায়েতের পঞ্চায়েত প্রধান থেকে শুরু করে পৌরসভার পৌর পিতারা ও পৌর এলাকার কাউন্সিলরেরা। উপস্থিত ছিলেন নদিয়া সাংগঠনিক জেলা উত্তর ও দক্ষিণের তৃণমূল কংগ্রেসের সকল কর্মী সমর্থক ও নেতৃত্বেরা। আগামী একুশে জুলাই সমাবেশ কে সাফল্যমন্ডিত করে তোলার লক্ষ্যেই নদিয়া জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আলাপ আলোচনার মধ্য দিয়ে এই দিন প্রস্তুতি সভা অনুষ্ঠিত হলো কৃষ্ণনগরে বলে জানা গিয়েছে দলীয় সুত্রে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!