সেদিন অভিষেকের মডেল মানলে এখন এই অবস্থা দেখতে হবে না, আফসোস তৃণমূলের একাংশ কর্মীর

0 0
Read Time:2 Minute, 9 Second

নিউজ ডেস্ক:: সম্প্রতি প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ বন্ধু অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে নগদ ২০ কোটি টাকা উদ্ধার করেছে ইডি। আর তা নিয়েই ইতিমধ্যেই শোরগোল পরে গিয়েছে রাজনৈতিক মহলে। তবে, এর মধ্যেই রাজনৈতিক মহলে একটি প্রশ্ন তুলেছে শীর্ষ মহলের একাংশ।

এদিন তাদের দাবি, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাওয়াই যদি দলের মধ্যে কার্যকর করা হতো তাহলে আজকে তাহলে আজকে এই ধরণের অপ্রীতিকর ঘটনা হত না। দলকে এর মধ্যে পড়তে হবে না। অভিষেকের দল থেকে সরানোর কথা তখন কেউ শোনেনি।

পরবর্তীকালে, অভিষেককে কোণঠাসা করেছিলেন পার্থ। ঠিক এই কারণেই ২০১৬ ভোটের পর শপথ বাক্য পাঠ করেননি অভিষেক। এছাড়াও কয়েকজন নেতার সম্পর্কে তার কাছে কিছু গোপনীয় তথ্য আসে কিন্তু এগুলি খতিয়ে দেখতে তিনি অনেক কিছুই দেখেন এবং অবাক হয়ে যান। আর ২২শে জুলাই গভীর রাতের ঘটনার পর দলের ইমেজে যে কালি লেগেছে দলকে যেভাবে ডুবতে হচ্ছে প্রাক্তন শিক্ষামন্ত্রীর কারণে তাতে ভাবমূর্তি উদ্ধার করা সহজ নয়। একেবারে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করে লড়াই শুরু করেছিলেন অভিষেক। শুধু একুশে জুলাইকে সামনে রেখে বাংলা জুড়ে ১০ হাজার ছোট বড় সভা মিছিল হয়েছে হিসেবে বলা হয়েছে কিন্তু তাতে প্রায় দশ কোটি মানুষকে ছোঁয়া গিয়েছে।

তবে, অবশেষে পার্থ চট্টোপাধ্যায়কে সরানো উচিত দল এবং সরকারকে তৃণমূলের এই অংশের নেতৃত্ব মনে করছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!