ফের করণের বিরুদ্ধে বিস্ফোরক কঙ্গনা

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক:: ফের একবার করণ জোহারের বিরুদ্ধে সোচ্চার কঙ্গনা রানাওয়াত। তাঁর শো কফি উইথ করণে এসে কঙ্গনা তাঁকে মুভি মাফিয়া আখ্যা দিয়েছিলেন। এমনকী তাঁর বিরুদ্ধে স্বজনপোষণেরও অভিযোগ আনেন অভিনেত্রী। কঙ্গনার এই কমেন্টের পরেই উত্তাল হয়ে ওঠে গোটা সিনে দুনিয়া। কার্যত দুভাগে ভাগ হয়ে যায় বলিউড। উঠে আসে ইনসাইডার বনাম আউটসাইডারের দ্বন্দ্ব। সেই ঘটনার পর কেটে গেছে পাঁচ বছর। তাঁদের মধ্যে বেড়েছে দুরত্ব। এবার ফের করণের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন কঙ্গনা রানাওয়াত।

এদিন সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন, ‘আমি কোনো ব্যক্তির সঙ্গে সংঘাতে যেতে চাই না। আমি কিছু মানসিকতার বিরুদ্ধে। আরও বড় প্রেক্ষাপটে আমি তাঁদের বিরুদ্ধে যাঁদের হিন্দিভাষী মানুষদের প্রতি কিছু বদ্ধমূল ধারণা আছে।’ পাশাপাশি সেই পোস্টের সঙ্গে করণের আত্মজীবনী নিয়ে লেখা এতটি আর্টিকেলের লিঙ্ক জুড়ে দেন নায়িকা। করণ জোহর তাঁর আত্মজীবনী অ্যান আনস্যুইটেবল বয়-এ লেখেন যে তিনি যখন ছোট ছিলেন তখন হিন্দিতে কথা বলাকে তিনি মনে করতেন ‘ডাউনমার্কেট ও আনকুল’। এমনকী তিনি আরও লেখেন যে, করণ আদিত্য চোপড়া ও তাঁর বন্ধুদের থেকে দূরে থাকতেন কারণ তাঁরা হিন্দিতে কথা বলত।

উল্লেখ্য, তিনি লিখেছেন, “হ্যাঁ, ছোটবেলায় আমি স্টার কিডদের সঙ্গে ছিলাম। আমি হৃতিক রোশন, অভিষেক বচ্চন, শ্বেতা বচ্চন, জোয়া আখতার এবং ফারহান আখতারকে চিনতাম। আমি সবসময় মেয়েদের, শ্বেতা এবং জোয়ার কাছাকাছি ছিলাম। ছেলেরা খুব ভদ্র ছিল, বিশেষ করে অভিষেক, সে আমার থেকে চার বছরের ছোট এবং ফারহান। আমি সত্যিই তাদের সঙ্গে তাল মেলাতে পারিনি। আমি ওদের পছন্দ করতাম না। এবং আদি অ্যান্ড গ্যাং সবসময় হিন্দিতে অনেক কথা বলত। এটা আমি সহ্য করতে পারতাম না।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!