সিবিআই এর হাতে এবার অনুব্রত মণ্ডলের চালকলের দলিল

0 0
Read Time:2 Minute, 39 Second

নিউজ ডেস্ক ::সিবিআই এর হাতে এলো এবার অনুব্রত মণ্ডলের চালকলের দলিল। গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলের নতুন সম্পত্তির হদিস পেল সিবিআই।
সূত্রের খবর, বীরভূমের তৃণমূল জেলা সভাপতি এবং তাঁর ঘনিষ্ঠদের সম্পত্তির দিকে নজর দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বোলপুরের কালিকাপুর এলাকায় ভোলে ব্যোম চালকল এমনই একটি সম্পত্তি। শুক্রবার সকাল থেকে সেখানে তল্লাশি চালিয়ে নথিপত্রের খোঁজ করছে সিবিআই। নজরে ওই চালকল প্রাঙ্গণে উদ্ধার হওয়া পাঁচটি দামি গাড়িও। কিন্তু ওই চালকল কার? প্রকাশ্যে এসেছে এই সংক্রান্ত নথি।
জানা গিয়েছে, ৪৫ বিঘা জমির উপর তৈরি এই চালকলটি কেনা হয় ২০১৩ সালে। সূত্রের খবর, ওই চালকল বিক্রি করতে আগের মালিককে এক প্রকার বাধ্য করা হয়। ব্যবসা চালাতে না পেরে বাধ্য হয়েই নাকি কলটি বিক্রি করে দেন তিনি। আর দলিল থেকে দেখা যাচ্ছে, বোলপুরের নিচুপট্টি এলাকার বাসিন্দা অনুব্রত মণ্ডলের স্ত্রী ছবি এবং অনুব্রতের মেয়ে সুকন্যার নামে এই সম্পত্তি কেনা হয় আট লক্ষ টাকায়। স্ত্রীর মৃত্যুর পর নিয়ম অনুযায়ী ওই সম্পত্তি এখন অনুব্রত ও তাঁর মেয়ের।সূত্রের খবর, দু’মাস ধরে চালকল বন্ধ। তার আগে কারবারের দেখাশোনা করতেন অনুব্রতের মেয়ে সুকন্যা। যিনি একাধারে প্রাথমিক স্কুলের শিক্ষিকাও বটে। সুকন্যার ফেসবুক প্রোফাইল থেকেও এই ভোলে ব্যোম চালকলের ছবি দেখা গিয়েছে। ফলত, এই চালকল যে অনুব্রতেরই, তা তদন্তকারীদের কাছে এক প্রকার স্পষ্ট। এখান থেকে কোন কোন নথি উদ্ধার করা যায় তার জন্যই এখন মরিয়া সিবিআই টিম। সূত্রের খবর অনুযায়ী শুধু একটি চালকল নয় আরো একাধিক চাল কলের হদিশ পেয়েছে সিবিআই। যেগুলির মালিকানা ঘুরপথে অনুব্রত মণ্ডলের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!