‘পদ্ধতিগত ত্রুটি থাকতে পারে, আমার আমোলে কোনও দুর্নীতি হয়নি’

0 0
Read Time:3 Minute, 11 Second

নিউজ ডেস্ক::এসএসসি নিয়োগ দুর্ণীতি মামলায় এখন সিবিআইয়ের ব়্যাডারে এসএসসির প্রাক্তন েচয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য। বৃহস্পতিবার শিলিগুড়ি থেকে কলকাতায় ফিরেই তিনি দাবি করেছেন, তাঁর আমোলে কোনো নিয়োগ দুর্ণীতি হয়নি। নিয়োগে পদ্ধতিগত ত্রুটি থাকতে পারে বলেও জানিয়েছেন তিনি।

এসএসসি নিয়োগ দুর্ণীতি কাণ্ডে এবার ইডির নজরে এসএসসির প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য। বর্তমানে তিনি উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে উপাচার্য পদে রয়েছেন। গতকাল তাঁকে জেরা করতে শিলিগুড়ি ছুটে গিয়েছিল ইডির একটি দল। তাঁর বাড়ি এবং দফতরে তল্লাশি চালিয়েছেন অফিসাররা। প্রায় দশ ঘণ্টা ধরে তাঁর বাড়িেত এবং অফিসে অভিযান চালানো হয়েছে। সিল করে দেওয়া হয়েছে তাঁর বাঁশদ্রোণীর ফ্ল্যাট। দফায় দফায় তাঁকে জেরা করেছে সিবিআই।

দফায় দফায় সিবিআই জেরায় জেরবার এসএসসির প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য। তিনি দাবি করেছেন তাঁর আমোলে তেমন দুর্ণীতি হয়নি। তবে পদ্ধতিগত ত্রুটি থাকতে পারে। গতকাল প্রায় দশ ঘণ্টা ধরে তাঁর বাড়িতে এবং অফিসে তল্লাশি চালিয়েছে সিবিআই। সুবীরেশ ভট্টাচার্যের উত্তরবঙ্গের বাংলো ও অফিসেও হানা দিয়েছিল পুলিশ। বাগ কমিটির রিপোর্টের ভিত্তিতেই এই সিবিআই হানা বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য অবসরপ্রাপ্ত বিচারপতি রঞ্জিতকুমার বাগের রিপোর্টে বলা হয়েছিল, স্কুল সার্ভিস কমিশনের প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্য-সহ কয়েকজনের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত এবং শৃঙ্খলাভঙ্গের অভিযোগে পদক্ষেপ করা উচিত।

এসএসসি কাণ্ডে সিবিআই মিডিলম্যান প্রদীপ সিংহের বাড়িতে আজ তল্লাশি চালিয়েছে। আগেই তাঁকে গ্রেফতার করা হয়েছে। প্রদীপ সিংহ নামে সেই নবম-দশমে শিক্ষকের চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রচুর টাকা তুলেছে বলে অভিযোগ। স্কুলে নিয়োগ দুর্নীতির তদন্তে ইতিমধ্যেই SSC’র প্রাক্তন উপদেষ্টা শান্তিপ্রসাদ সিনহা ও প্রাক্তন সচিব অশোক সাহাকে গ্রেফতার করেছে সিবিআই। এদিন িনউটাউনে তাঁর বাড়িতে তল্লাাশি চালিয়েছে সিবিআই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!