সিজিও কমপ্লেক্সে পৌঁছলেন অভিষেক

0 0
Read Time:2 Minute, 46 Second

নিউজ ডেস্ক::সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ঘন্টা দুয়েক আগে পৌঁছলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। কয়লা-কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করা হয়েছিল। সেই মতো শুক্রবার সকালে ইডি অফিসে পৌঁছলেন তিনি। কিছুদিন আগে এই মামলায় কলকাতার ইডি অফিসে হাজিরা দিয়েছিলেন অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়।

কয়লা-কাণ্ডে অভিষেককে জিজ্ঞাসাবাদ এই প্রথমবার নয়। এর আগে দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সদর দফতরে তলব করে দুবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। আগেও তিনি দাবি করেছেন, তদন্তে সহযোগিতা করবেন। সেই মতো এদিনও ইডি অফিসে হাজিরা দিচ্ছেন তিনি। সূত্রের খবর, এ দিন অভিষেককে জিজ্ঞাসাবাদ করতে দিল্লি থেকে আধিকারিকেরা এসে পৌঁছেছেন কলকাতায়।

কয়লা-কাণ্ডে বেআইনি লেনদেনের অভিযোগ আগেই উঠেছে অভিষেকের বিরুদ্ধে জড়িয়েছে। তাঁর স্ত্রী রুজিরা বন্দ্য়োপাধ্যায়, তাঁর শ্যালিকা মেনকা গম্ভীরের অ্যাকাউন্টে কয়লা পাচারের টাকা পৌঁছেছে কি না, সেটাই তদন্ত করছে ইডি।

উল্লেখ্য, অভিষেক ইডি দফতরে পৌঁছনোর কিছুক্ষণ আগেই বিজেপিকে কটাক্ষ করে একটি টুইট করেছে তৃণমূল। তৃণমূল বারবারই দাবি করেছে, শাসক দলের নেতাদের বিরুদ্ধে ইডি বা সিবিআই তদন্ত আদতে রাজনৈতিক ষড়যন্ত্র। অভিষেককেও বলতে শোনা গিয়েছে, রাজনৈতিক লড়াইতে পেরে না উঠেই কেন্দ্রীয় সংস্থার সাহায্য নিচ্ছে বিজেপি। টুইটে সেই বার্তাই আরও একবার দেওয়া হয়েছে ঘাসফুল শিবিরের তরফে।

টুইটে তৃণমূল দাবি করেছে, কেন্দ্রীয় সংস্থাগুলি বিজেপির হাতের পুতুলে পরিনত হয়েছে, যা অত্যন্ত লজ্জার। আরও বলা হয়েছে, যখনই বিজেপি আশঙ্কায় ভোগে, তখনই তারা ‘তোতাপাখি’গুলোকে ছেড়ে দেয়, তাদের ওপর আক্রমণ করার জন্য, যারা এখনও নিজেরে মেরুদণ্ড সোজা রেখেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!