ত্রিপুরায় সংখ্যালঘু পড়ুয়াদের স্কলারশিপ প্রদান

0 0
Read Time:2 Minute, 16 Second

নিউজ ডেস্ক::৭৭,৬৭৩ জন সংখ্যালঘু পড়ুয়াকে স্কলারশিপ প্রদান দেওয়া হলো ত্রিপুরায়। সাংবাদিক সম্মেলনে বললেন ত্রিপুরার অগ্নিনির্বাপক ও সংখ্যালঘু কল্যাণ দপ্তরের মন্ত্রী রামপ্রসাদ পাল।

আগরতলা মহাকরনে সাংবাদিক সম্মেলনে ত্রিপুরার অগ্নিনির্বাপক ও সংখ্যালঘু কল্যাণ দপ্তরের মন্ত্রী রামপ্রসাদ পাল বলেন,২০১৮ সালের পর বর্তমান বিজেপি ও আইপিএফটি জোট সরকারের সাড়ে চার বছরে সংখ্যালঘু পড়ুয়াদের জন্য বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। এ সময়ের মধ্যে ৭৭ হাজার ৬৭৩ জন সংখ্যালঘু ছাত্রছাত্রীদের বিভিন্ন প্রকল্পে স্কলারশিপ প্রদান করা হয়েছে। সংখ্যালঘু ছাত্রছাত্রীদের স্কুলের আঙ্গিনায় রাখতে ত্রিপুরা ও কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনকল্যাণমুখী প্রকল্প রূপায়িত হচ্ছে। ত্রিপুরার সব অংশের মানুষের উন্নতি সাধনে ত্রিপুরা সরকার সচেষ্ট বলে সাংবাদিক সম্মেলনে জানালেন ত্রিপুরার অগ্নিনির্বাপক ও সংখ্যালঘু কল্যাণ দপ্তরের মন্ত্রী রামপ্রসাদ পাল ।

মন্ত্রী আরো বলেন, ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘সবকা সাথ, সবকা বিকাশ’, সবকা প্রয়াস, এবং সবকা বিশ্বাসের দৃষ্টিভঙ্গিকে পাথেয় করে সমাজের সব অংশের মানুষের উন্নতি সাধনে ত্রিপুরা সরকার সচেষ্ট। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন দপ্তরের আধিকারিক তাপস রায় সহ অন্যান্যরা ।
ত্রিপুরা সরকারের এই উদ্যোগকে সকলে স্বাগত জানিয়ে বলেছেন,সারা বছর ধরে এই কাজ চালিয়ে যেতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!