‘মুকুল রায়ের মাথা খারাপ হয়ে গেছে।’ – সুকান্ত মজুমদার

0 0
Read Time:3 Minute, 17 Second

নিউজ ডেস্ক::বুধবার থেকেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের প্রচার শুরু করে দিয়েছেন।বুধবার তিনি কৃষ্ণনগর গভর্নমেন্ট কলেজের ময়দানে প্রকাশ্য সভা করেন।সেই সভায় উপস্থিত ছিলেন এখন পর্যন্ত বিজেপি নেতা তথা বিজেপি বিধায়ক মুকুল রায়।স্বাভাবিক কারণেই এই নিয়ে প্রশ্ন উঠেছে।
বুধবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন,মুকুল রায়ের মাথা খারাপ হয়ে গেছে। তাকে ললিপপ খাইয়ে আনা হয়েছিল। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় কৃষ্ণনগর গভমেন্ট কলেজের ময়দানে একটি প্রকাশ্য জনসভা করেন। একাধিক ইস্যু নিয়ে বিজেপিকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই প্রকাশ্য সভা মঞ্চে মুকুল রায় কে উপস্থিত থাকতে দেখা যায়।

গতকালো সার্কিট হাউসে প্রায় এক ঘণ্টা ধরে মমতা ব্যানার্জি সঙ্গে একান্ত সাক্ষাৎ করেন তিনি। আজও প্রকাশ্য শোভা মঞ্চে তাকে দেখার পর রাজনৈতিক জল্পনা সৃষ্টি হয়। এদিন শান্তিপুরে রাসযাত্রা দর্শন করতে আসেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুকুল রায় প্রসঙ্গে তিনি বলেন, আগে বিধানসভার স্পিকারের সম্মান ছিল। কিন্তু এখন তৃণমূল সরকারে আসার পর সেই সম্মান আর নেই। স্পিকার বিধানসভার মধ্যে প্রকাশ্যে বলছেন, মুকুল রায় বিজেপিতেই রয়েছে। অথচ তাকে তৃণমূলের প্রকাশ্য মঞ্চে উপস্থিত থাকতে দেখা যাচ্ছে। মুকুল রায় কে সরাসরি আক্রমণ করে তিনি বলেন, মুকুল রায়ের মাথা খারাপ হয়ে গেছে। ওকে ললিপপ দিয়ে তৃণমূল দলে নিয়ে এসেছিল।

এ বিষয়ে মমতা ব্যানার্জিকে সরাসরি চ্যালেঞ্জ করেন রাজ্য সভাপতি বলেন মমতা ব্যানার্জি ক্ষমতা থাকলে মুকুল রায় কে রিজাইন দিয়ে আবারও নির্বাচন করে দেখাক। পুলিশ প্রশাসন তো মমতা ব্যানার্জির। তাহলে নির্বাচন করাতে কেন এত ভয় পাচ্ছেন।
মুকুল রায়ের মানসিক অবস্থা নিয়ে ইতিমধ্যে তাঁর ছেলে বলেছেন,বাবার শরীর ও মানসিক অবস্থা ঠিক নেই।অথচ তিনি রাজনৈতিক সভায় উপস্থিত হচ্ছেন।বিধানসভার নথিতে তিনি বিজেপির বিধায়ক আবার ময়দানে তিনি তৃণমূল নেতা।এই নজির বিরল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!