মমতাকে নজিরবিহীন আক্রমণ সুকান্তের

0 0
Read Time:3 Minute, 3 Second

নিউজ ডেস্ক::বুধবার কৃষ্ণনগর গভর্মেন্ট কলেজের মাঠে মমতা ব্যানার্জীর বক্তব্যের প্রেক্ষিতে বুধবার বিকেলেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করেন।
তিনি বলেন,মমতা ব্যানার্জী অনেক আগে থেকেই চাইছেন ভারত বর্ষ থেকে পশ্চিমবঙ্গ কে সরিয়ে নিয়ে যেতে। কিন্তু আমরা তা হতে দেব না। এবার সি এ এ প্রসঙ্গে মমতা ব্যানার্জীকে পাল্টা আক্রমণ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের। উল্লেখ্য এ দিন মমতা ব্যানার্জী বলেন, আমি বেঁচে থাকতে সিএএ হতে দেবো না। আমার রাজ্যে সকলেই নাগরিক। বিজেপি মানুষকে ভুল বুঝিয়ে ভোট রাজনীতি করে।

এবার মমতা ব্যানার্জীর প্রসঙ্গ ধরেই পাল্টা আক্রমণ করলেন সুকান্ত মজুমদার। এদিন তিনি শান্তিপুরের রাস উৎসব দর্শন করতে আসেন। দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে একাধিক পূজা মন্ডপ ঘোরেন তিনি। এরপরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, মমতা ব্যানার্জী দীর্ঘদিন ধরেই বাংলাকে ভারতবর্ষের বাইরে নিয়ে যেতে চাইছে। পাশাপাশি তিনি অনুব্রত প্রসঙ্গে নাম না করে বলেন, মমতা ব্যানার্জীর আদরের ভাই, যার মাথায় অক্সিজেন কম ঢোকে, তার মেয়ে তিনবার লটারিতে কোটি টাকা জিতেছে। প্রাক্তন শিক্ষামন্ত্রী, পর্ষদ সভাপতি সহ একাধিক তৃণমূল নেতারা জেলে রয়েছেন। সেই প্রসঙ্গ তুলেও মমতা ব্যানার্জীকে কটাক্ষ করেন রাজ্য সভাপতি। সরাসরি মুখ্যমন্ত্রী কে আক্রমণ করে তিনি বলেন, সাধারণ মানুষকে ক্ষেপিয়ে তোলার জন্য মমতা ব্যানার্জী মিথ্যে কথা বলছেন।

রাজ্যসভা এবং লোকসভায় ইতিমধ্যে সি এ এ পাশ হয়ে আইনে রূপান্তরিত হয়ে গেছে। তাই সি এ এ নীতি প্রয়োগ হবে অনিবার্য।
প্রসঙ্গত স্মরণীয় বুধবার মমতা ব্যানার্জী কৃষ্ণনগরের সভাতে বলেন,যারা এই দেশে আছে,যাদের বাড়িঘর আছে, রেশন কার্ড আছে,এখানে যার কাজকর্ম করছে তারা সকলেই ভারতের নাগরিক।তিনি একথাও বলেন,যদি তারা ভারতের নাগরিক না হয় তাহলে প্রধানমন্ত্রী কাদের ভোটে জিতে প্রধানমন্ত্রী হয়েছে?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!