ঐন্দ্রিলার মৃত্যুতে শোকস্তব্ধ বাংলা

0 0
Read Time:4 Minute, 19 Second

নিউজ ডেস্ক::২০ দিনের লড়াই শেষ হলো আজ বেলা ১২.৫৯ মিনিটে।বিশিষ্ট অভিনেত্রী ঐন্দ্রিলা চলে গেলো।মাত্র ২৫ বছর বয়সে ঐন্দ্রিলা না ফেরার দেশে চলে গেলো সমস্ত বাংলাকে কাঁদিয়ে।মুখ্যমন্ত্রী বেদনাহত হয়ে তাঁর জন্য শোকবার্তা পাঠিয়েছেন।
শুক্রবার ফেসবুকে ঐন্দ্রিলার মিথ্যা মৃত্যুর খবর প্রচারিত হওয়ার পরে ওর বন্ধু সব্যসাচী লিখেছিল,ওকে আর কিছুক্ষণ থাকতে দিন। প্রতিটা মানুষ তখন থেকে মিরাকেলের অপেক্ষা প্রহর গুনছিল। প্রতিটা মানুষ তখন প্রার্থনা করেছিলেন জিতে যাক সব্যসাচী। জিতে যাক ঐন্দ্রিলা। তবে সপ্তাহ ঘোরার আগেই শনিবার হল পর পর ১০বার হৃদরোগ। সব্যসাচী নিজেই জানিয়েছিলেন ভাল হয়ে উঠছেন ঐন্দ্রিলা শর্মা। তবে শনিবারই আবারও অবস্থার অবনতি ঘটতে শুরু করে। এদির রাতেই সঙ্কটজন ঐন্দ্রিলাকে নিয়ে বাড়তে তাকে উদ্বেগ।
হাসপাতাল সূত্রে ঐন্দ্রিলার মৃত্যু সংবাদ আসার পর থেকেই ভেঙে পড়ে বাংলা।শোকস্তব্ধ হয়ে ওঠে অভিনয় জগৎ।চোখের জলে ভাসতে থাকেন শুভাঙ্খীরা। জানা যায়, এদিন বিকেল চারটে নাগাদ ঐন্দ্রিলার মরদেহ হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হবে তাঁর কুঁদঘাটের বাড়িতে, সেখানেই উপস্থিত থাকবেন মন্ত্রী অরূপ বিশ্বাস। ঘণ্টাখানিকের পর বিকেল ৫টায় মরদেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। সেখান থেকে রওনা হবেন ঐন্দ্রিলা শেষযাত্রায়। কেওড়াতলা মহাশ্মাশানে শেষকৃত্য সম্পন্ন হবে অভিনেত্রীর। খবর পেয়ে খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী শোকপ্রকাশ করেছেন।
তিনি শোক বার্তায় লিখেছেন,Deeply saddened at the untimely demise of our young artiste Aindrila Sharma.
The talented actress won several accolades including the Tele Samman Award.
My deepest condolences to her family, fans & friends. I pray they find the courage in this hour of grief.
— Mamata Banerjee (@MamataOfficial) November 20, 2022

তাঁর অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিয়াল ঝুমুর, মহাপীঠ তারাপীঠ, জীবন জ্যোতি, জীবন কথা, জিয়নকাঠি ইত্যাদি। এছাড়াও তিনি কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। পশ্চিমবঙ্গ সরকার তাঁকে এবছর ‘অসাধারণ প্রত্যাবর্তন’ বিভাগে টেলি সম্মান অ্যাওয়ার্ড প্রদান করেছে।  মুখ্যমন্ত্রী তাঁর বার্তায় লিখেছেন,মারণরোগের বিরুদ্ধে অদম্য মনোবল নিয়ে তিনি যেভাবে লড়াই করেছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। তাঁর ট্রাজিক প্রয়াণ অভিনয় জগতের এক বড় ক্ষতি। আমি ঐন্দ্রিলা শর্মার পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।
বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী গভীরভাবে শোকাহত হয়ে লিখেছেন, ” মাত্র ২৪ বছরে অভিনেত্রীর চলে যাওয়াতে গভীরভাবে শোকস্তব্ধ। শিল্প ও শিল্পীর মৃত্যু ঘটে না। আমাদের মধ্যে সারা জীবন তিনি থেকে যাবেন। তাঁর লড়াই সকলে সারা জীবন মনে রাখবেন। তাঁর পরিবার ও বন্ধুদের প্রতি সমবেদনা জানাই।’’
ঐন্দ্রিলার মৃত্যুতে সারা বাংলার মতো আমরাও শোকাহত।ঐন্দ্রিলা যেখানেই থাকুন,শান্তিতে থাকুন।ওঁ শান্তি!!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!