“সদ্য মাতৃবিয়োগ হয়েছে।তাই এখনই ১০০ দিনের কাজ নিয়ে কোনো কথা বলব না” – নজরুল মঞ্চ থেকে মমতা

0 0
Read Time:2 Minute, 26 Second

নিউজ ডেস্কঃ মমতা বন্দ্যোপাধ্যায়ের সৌজন্যের রাজনীতি।সোমবার তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১০০ দিনের প্রকল্পের বকেয়া টাকা নিয়ে প্রশ্ন করতেই সৌজন্যতা দেখালেন বাংলার মুখ্যমন্ত্রী। তিনি এদিন বলেন, “১০০ দিনের কাজে বাংলা ঠিকমতো টাকা পাইনি। দেরি করে টাকা পাঠালে পরিকল্পনা
তৈরি করে তা বাস্তবায়ন করতে সমস্যা হয়। আমি এই নিয়ে তিনবার প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছি। কিন্তু, এখন আমি কিছু বলব না। কারণ তাঁর মা মারা গিয়েছেন। এটা ব্যক্তিগত শোকের সময়। ফলে এখনই এই নিয়ে কিছু বলতে চাইছি না।” মমতার এই সৌজন্যবোধে নাগরিক মহল খুব খুশি। ইদানিং রাজনীতি থেকে সৌজন্য হারিয়ে যাচ্ছে।

সোমবার নজরুল মঞ্চে মুখ্যমন্ত্রী খুব এপে ও প্রাসঙ্গিক কথা বলেন।তিনি শুধু ১০০ দিনের প্রকল্পের প্রসঙ্গ তোলেন। পরে তিনি সাংবাদিকদের স্পষ্টভাবে জানিয়ে দেন বর্তমানে ১০০ দিনের কাজের ক্ষেত্রে কেন্দ্রের তরফে ছয় হাজার কোটি টাকা বকেয়া রয়েছে। মমতা এদিন বলেন, “যারা কাজ করছে তাঁদের টাকাও দেওয়া হয়নি আর পরবর্তী কাজও দেওয়া হয়নি। এটা অন্যায়, এটা সংবিধান বিরোধী। টাকা না পাঠালেও আমার নিজেরা টাকা খরচ করেছি। আমি তিনবার দেখা করেছি প্রধানমন্ত্রীর সঙ্গে। ছয় হাজার কোটি টাকা বকেয়া রয়েছে, এ কথা জানিয়েছি। সেদিন গঙ্গা মিশন নিয়ে প্রধানমন্ত্রীকে বিষয়টি জানিয়েছি।” মুখ্যমন্ত্রী এদিন বলেন দলের সর্বস্তরে পরিচ্ছন্নতা দরকার।কোনো কোনো ক্ষেত্রে আরো শুদ্ধিকরন প্রয়োজন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!