বিপ্লব কুমার দেব ত্রিপুরায় মুখ্যমন্ত্রী থাকাকালীন ত্রিপুরায় কোন খুন হয়নি: অমিত শাহ

0 0
Read Time:4 Minute, 14 Second

নিউজ ডেস্ক::বৃহস্পতিবার দক্ষিণ ত্রিপুরা জেলার সাব্রুম মহকুমার মাইকেল মধুসূদন দত্ত কলেজ সংলগ্ন মাঠে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র উপস্থিতিতে অনুষ্ঠিত হয় জনবিশ্বাস যাত্রা ও জনসমাবেশ। বৃহস্পতিবার বিকাল ৩:০০ টা নাগাদ দক্ষিন ত্রিপুরা জেলা সাব্রুম মহকুমার মাইকেল মধুসূদন দত্ত কলেজ সংলগ্ন মাঠে এই জনবিশ্বাস যাত্রা ও জনসমাবেশে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছাড়া ও উপস্থিত ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, উপমুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মা, ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা রাজ্যসভার সাংসদ বিপ্লব কুমার দেব সহ ত্রিপুরা সরকারের একাধিক মন্ত্রী ও বিধায়করা।

এদিনের জনসমাবেশ শেষে যে জনবিশ্বাস যাত্রা রথের আয়োজন করা হয়েছে সেই জনবিশ্বাস যাত্রা রথের পতাকা নাড়িয়ে তার উদ্বোধন করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিনের এই জনসমাবেশ ও জনবিশ্বাস যাত্রায় ভারতীয় জনতা পার্টির প্রচুর পরিমাণ কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ভাষণ দিতে গিয়ে বলেন গত ২০১৮ সালে ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ভারতবর্ষের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ত্রিপুরা সিপিআইএম মুক্ত হয়েছিল। ত্রিপুরায় বিজেপি সরকার গঠন হওয়ার পর ত্রিপুরায় অনেক উন্নয়ন হয়েছে। এবং বিপ্লব কুমার দেব ত্রিপুরার মুখ্যমন্ত্রী হওয়ার পর ত্রিপুরায় কোন খুন, সন্ত্রাস হয়নি বলে ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দাবি করেন। এই পাঁচ বছরে ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ও ত্রিপুরার বর্তমান মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহার নেতৃত্বে ত্রিপুরায় উন্নয়নের জোয়ার বইছে এবং শান্তি-শৃঙ্খলা বজায় রয়েছে।

তাই আগামী ২০২৩ সালে ত্রিপুরা বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় পুনরায় ভারতীয় জনতা পার্টির সরকারকে জয়যুক্ত করার জন্য সকলের কাছে আহ্বান রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ভাষণ দিতে গিয়ে একটি উল্লেখযোগ্য বক্তব্য রাখেন।তিনি বলেন ত্রিপুরায় ২০২৩ সালে বিজেপি সরকার পুনরায় প্রতিষ্ঠিত হওয়ার পর আগামী পাঁচ বছরের জন্য পুনরায় ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা’কে মুখ্যমন্ত্রী করে ত্রিপুরার উন্নয়নকে জারি রাখবেন। ২০২৩ সালে ত্রিপুরায় বিধানসভা ভোটের মুখে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একপ্রকার ঘোষনা করে দিলেন ২০২৩ সালে ত্রিপুরায় আগামী বিধানসভা নির্বাচনের শেষে ভারতীয় জনতা পার্টির সরকার জয়ী হবে এবং মুখ্যমন্ত্রী হবেন ডাক্তার মানিক সাহা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!