আইএসএলে লিগ শিল্ড জিতল মুম্বই সিটি এফসি!

0 0
Read Time:3 Minute, 19 Second

নিউজ ডেস্কঃ আইএসএলে পয়েন্ট তালিকার শীর্ষে থেকে ইতিমধ্যেই মুম্বই সিটি এফসি প্লে-অফে জায়গা পাকা করে নিয়েছিল প্রথম দল হিসেবে। এবার তারা দখলে নিল চলতি আইএসএলের লিগ শিল্ড, গোয়ার জওহরলাল নেহরু স্টেডিয়ামে এফসি গোয়াকে ৫-৩ গোলে হারিয়ে। জোড়া গোল করে ম্যাচের সেরা গ্রেগ স্টুয়ার্ট।

এদিনের ম্যাচে বেশ কয়েকজন ফুটবলারকে বিশ্রাম দিয়েছিল মুম্বই সিটি এফসি। প্রথমার্ধেই এগিয়ে ছিল ৩-২ গোলে। ৫ মিনিটে নোয়াহ সাদৌইয়ের গোলে অবশ্য এগিয়ে গিয়েছিল এফসি গোয়া। ১৮ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে সমতা ফেরান স্টুয়ার্ট। ৪০ মিনিটে জর্জ পেরেরা ডিয়াজের গোলে এগিয়ে যায় মুম্বই সিটি এফসি। যদিও এর মিনিট দুয়েক পরেই সমতা ফেরান ব্র্যান্ডন ফার্নান্ডেজ। তবে ৪৪ মিনিটে ফের ফ্রি কিক থেকে গোল করে মুম্বইকে বিরতিতে এগিয়ে রাখেন স্টুয়ার্ট।

দ্বিতীয়ার্ধে সমতা ফেরানোর চেষ্টা চালাতে মরিয়া হয়ে ওঠে এফসি গোয়া। কিন্তু ৭১ মিনিটে পেনাল্টি থেকে লালিয়ানজুয়ালা ছাংতে গোল করতেই গোয়ার কাজটা কঠিন হয়ে যায়। ৭৭ মিনিটে বিক্রম সিং মুম্বইয়ের পঞ্চম গোলটি করেন। এর ফলে ৫-২ গোলে এগিয়ে যায় মুম্বই সিটি এফসি। ৮৪ মিনিটে ব্রিসন ডিউবেন ফার্নান্ডেজ ব্যবধান কমাতে সক্ষম হলেও পরাজয় এড়ানো সম্ভব হয়নি এফসি গোয়ার পক্ষে।

ওডিশা এফসি গতকাল ৩-১ গোলে হারিয়ে দিয়েছিল পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা হায়দরাবাদ এফসিকে। ফলে আজ ম্যাচ জিতে ধরাছোঁয়ার বাইরে চলে গেল মুম্বই সিটি এফসি। সেই সঙ্গে লিগ শিল্ড জেতাও নিশ্চিত হয়ে গেল দুই ম্যাচ বাকি থাকতেই। ১৮ ম্যাচে ৪৬ পয়েন্ট হলো মুম্বই সিটি এফসির। ১৭ ম্যাচে ৩৬ পয়েন্টে রয়েছে হায়দরাবাদ এফসি। ১৮ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে আপাতত এটিকে মোহনবাগানের ঠিক পরেই, পঞ্চম স্থানে রয়েছে এফসি গোয়া। এখনও অবধি তিনে রয়েছে কেরালা ব্লাস্টার্স এফসি। চারে এটিকে মোহনবাগান। ছয়ে বেঙ্গালুরু এফসি। যদিও কেরালার বিরুদ্ধে ম্যাচে এই প্রতিবেদন লেখা অবধি হাফ টাইমে বেঙ্গালুরু ১-০ গোলে এগিয়ে রয়েছে। ৩২ মিনিটে গোল করেছেন রয় কৃষ্ণ। বেঙ্গালুরু এফসি তিন পয়েন্ট পেলে ওডিশাকে নামিয়ে উঠে আসবে ষষ্ঠ স্থানে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!