চাকরির দাবিতে অবস্থানে ভূমিহারা ইউনিয়নের সদস্যরা

0 0
Read Time:1 Minute, 59 Second

নিউজ ডেস্ক : গত একুশে নভেম্বর সকাল দশটা থেকে অনির্দিষ্টকালের জন্য বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের জিএম বিল্ডিং যাওয়ার গেটের সামনে অবস্থান অনশনে বসেছিল বীরভূম জেলা ভূমিহারা ইউনিয়নের সদস্যরা । প্রশাসনের প্রতিশ্রুতি পেয়ে চব্বিশে নভেম্বর রাতে অনির্দিষ্টকালের অবস্থান অনশন তুলে নিয়েছিল ভূমিহারা ইউনিয়ন ।

কিন্তু পূরন হয় নি সেই প্রতিশ্রুতি বলে অভিযোগ ভূমিহারা ইউনিয়নের সদস্যদের । তাই প্রায় তিনমাস পর ফের অবস্থান বিক্ষোভে সামিল হলো বীরভূম জেলা ভূমিহারা ইউনিয়নের সদস্যরা । বুধবার সকালে বক্রেশ্বর তাপবিদ্যুৎ কেন্দ্রের জিএম বিল্ডিং যাওয়ার গেট আটকে শুরু হয় বিক্ষোভ । আন্দোলনকারী রাজু বাগদী বলেন, “কাজের দাবিতে আন্দোলন ।

ট্রেনিং-র নোটিফিকেশনের সঙ্গে কোনো মিল নেই । নোটিফিকেশনে লেখা আছে কাজের কোনো নিশ্চয়তা নেই । তাই আমরা এই ট্রেনিং করবো না । জমি দিয়েছি আমরা কাজ চাই ।” মনিমালা মন্ডল বলেন, “মেয়েদের ক্ষেত্রে সমস্যা – বিবাহিত মেয়েদের কোনো অপশন নেই । অবিবাহিত,বিধবা লেখা আছে ।” বিপ্লব দাশগুপ্ত বলেন, “কাজের দাবিতে আন্দোলন । যতক্ষন না কোনো সুরাহা পাচ্ছি ততক্ষন আমাদের আন্দোলন চলবে ।” প্রায় দুই শতাধিক ভূমিহারা ইউনিয়নের সদস্য আন্দোলনে সামিল হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!