বলিউডে খ্যাতির শীর্ষে এখন আলিয়া ভাট

0 0
Read Time:2 Minute, 54 Second

নিউজ ডেস্ক::মহেশ ভাটের কন্যা আলিয়া এখন বলিউডের অবিসংবাদিত নায়িকা। যদিও মহেশ ভাটের পরিচয় দূরে সরিয়ে রেখে এখন আলিয়া নিজের পরিচয়েই প্রতিষ্ঠিত। রণবীর কাপুর ও আলিয়ার সুখের সংসরের খবর এখন বিনোদন জগতের একটা গুরুত্বপূর্ণ খবর। বলিউড সেনসেশন আলিয়া ভাট এখন মাতৃত্ব উপভোগ করছেন। বিয়ের পরপরই কন্যা সন্তানের মা হয়েছেন। তাই অভিনয় থেকে কিছুটা দূরে তিনি। তবে নিয়মিত যোগাযোগ আছে ইন্ডাস্ট্রির সঙ্গে।

তাদের বৈবাহিক জীবন এখন একটা গুরুত্বপূর্ণ আলোচনার বিষয়। রণবীর কাপুর ও আলিয়া দম্পতির সুখের সময় কাটছে মেয়ে রাহাকে নিয়ে। হ্যাপি কাপল হিসেবে খ্যাতি পাওয়ার পর এবার নতুন পালক যুক্ত হলো নায়িকার সঙ্গে। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোনসহ যেসব তারকা আন্তর্জাতিক মঞ্চ জয় করেছেন, তাদেরও পেছনে ফেলেছেন অভিনেত্রী। আলিয়ার মুখে বিরাট হাসি ফুটেছে। ২০২৩ সালের সবচেয়ে প্রভাবশালী নারীর তালিকায় নাম উঠে এসেছে বলিউডের এই নায়িকার। সম্প্রতি ভ্যারাইটি ম্যাগাজিন এক তালিকা প্রকাশ করেছে। সেই তালিকায় জায়গা করে নিলেন তিনি। স্বাভাবিক কারণেই আলিয়া দম্পতির কাছে প্রবল আনন্দের খবর।

এই খবর পৌঁছনোর পরে টুইটারে একের পর এক শুভেচ্ছাবার্তা পাচ্ছে আলিয়া।
ম্যাগাজিনটির প্রতিবেদনে আলিয়া সম্পর্কে বলা হয়েছে, ২০২২ সালটা চমৎকারভাবে শুরু করেন আলিয়া। ‘গাঙ্গুভাই কাঠিয়াওয়াড়ি’, ‘আরআরআর’ ও ‘ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান শিবা’ দিয়ে বছর শুরু করেন তিনি। স্বামী রণবীর কাপুরের সঙ্গেও দেখা গেছে তাকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। ইতোমধ্যে একটি কন্যাসন্তানকেও স্বাগত জানিয়েছেন এই তারকা জুটি। নেটফ্লিক্সের ‘হার্ট অব স্টোন’-এ গ্যাল গ্যাডটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এভাবে বলিউডকে অসাধারণ উপহার দিচ্ছেন এ নায়িকা। ফলে এই নতুন পালক মাথায় নিয়েই আলিয়া এবার ফিরতে চলেছে আবার অভিনয় জগতে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!