বিরাট আনফলো করলেন সৌরভকে!

0 0
Read Time:3 Minute, 39 Second

নিউজ ডেস্ক::সৌরভ-কোহলির বিরাট বিতর্কে যোগ হল নতুন মাত্রা। সমাজ মাধ্যমে মুখ দেখাদেখি বন্ধ করলেন দুই তারকা। গতকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের পর থেকে নতুন করে বিতর্ক দেখা দিয়েছে সৌরভ এবং বিরাট কোহলির মধ্যে। ম্যাচ শেষে একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময় টুকুও করেননি।

ম্যাচের পর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই সৌরভ গঙ্গোপাধ্যাযকে ইনস্টাগ্রামে আনফলো করলেন বিরাট কোহলি। এমনটাই খবর উঠে আসছে বিভিন্ন ক্রিকেট প্রতিবেদনের মধ্যে থেকে। ভারতীয় ক্রিকেটে সৌরভ বনাম বিরাট কোহলির মধ্যে ঠান্ডা লড়াই নতুন কোন বিষয় নয়। এই আবহে নতুন মাত্রা যোগ করল বিরাট কোহলি। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে আনফলো করে দিলেন।

আইপিএলে শুরু থেকে একের পর এক ম্যাচ হেরে চলছে দিল্লি ক্যাপিটালস। গতকাল আরসিবি তাদের ঘরের মাঠে দিল্লিকে হারিয়ে দেয়। ম্যাচ শেষে অভিযোগ ওঠে বিরাট কোহলি হাত মেলাতেই অস্বীকার করেন সৌরভের সঙ্গে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েন আরসিবির প্রাক্তন অধিনায়ক।

বিষয়টি যে সহজে থেমে যাওয়ার নয় তার আভাস পাওয়া গেল ২৪ ঘন্টা পরে সমাজ মাধ্যমে বিরাটের এই কর্মকান্ডে। বর্তমান যুগে সোশ্যাল সাইটের মধ্যে অন্যতম জনপ্রিয় ইনস্টাগ্রাম। এতদিন সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফলো করতেন বিরাট কোহলি। কিন্তু রবিবার সন্ধ্যের পর থেকেই বিরাটের ফল লিস্টে দেখা যাচ্ছে না দাদাকে। দুই দুইয়ে চার করতে বেশিক্ষণ সময় লাগছে না।

এদিকে চলতি মরসুমে ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে আগামী বছর দলের কোচিং স্টাফে বড় সড় বদল আনতে পারে দিল্লি ক্যাপিটালস। এই মরসুমে দিল্লি দলের কোচিং স্টাফ ব্রিগেড বেশ নজরকাড়া। হেড কোচ হিসাবে রিকি পন্টিংয়ের পাশাপাশি রয়েছেন ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি আছেন অজিত আগারকার, শেন ওয়াটশন, প্রবীন আমরের মতো তারকারা ।

কিন্তু এরপরও পাঁচ ম্যাচে জয় অধরা তাদের।এই পরিস্থিতিতে মরসুমের মাঝপথে না হলেও আগামী বছর বড় পদক্ষেপ নিতে পারে দিল্লি টিম ম্যানেজমেন্ট। অধিক সন্ন্যাসীতে গাজন নষ্ট হওয়ার মতোই অবস্থা দিল্লির। তাই আগামী বছর কমতে চলেছে সাপোর্ট স্টাফের সংখ্যা। পন্টিংয়ের কোচ হিসাবে থাকা অনিশ্চিত।পাশাপাশি দাদাকেও রাখা হবে কিনা তা নিশ্চিত নয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!