কলকাতায় ফিরলেন মুকুল

0 0
Read Time:3 Minute, 48 Second

নিউজ ডেস্ক::ব্যর্থ দিল্লি যাত্রা! একেবারে খালি হাতেই কলকাতায় ফিরলেন মুকুল রায়। গত ১৭ এপ্রিল হঠাৎ করেই রহস্যজনক ভাবে দিল্লিতে পা রাখেন তিনি। যদিও মুকুলের দিল্লি যাত্রা নিয়ে একাধিক নাটকের সাক্ষী থেকেছে বাংলার মানুষ।

হঠাৎ করেই মুকুল পুত্র নিখোঁজের মামলা করেন। অভিযোগ করেন সন্ধ্যার পর থেকে নাকি তাঁর বাবাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আর এই নিয়ে যখন একেবারে হৈচৈ বেঁধে যায় সেই সময়ে দেখা যায় মুকুল রায় রাজধানীতে পৌঁছে গিয়েছে। হঠাৎ দিল্লি সফর ঘিরে শুরু হয় জোর রাজনৈতিক তরজা।

যদিও তিনি বিজেপিতে আছেন বলেও দাবি করেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক। তবে তৃণমূল ভবনে যাওয়া একটা ভুল ছিল বলে স্বীকারও করে নিয়েছিলেন তিনি। তবে দিল্লি সফরে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে দেখা করার কথা জানিয়েছিলেন মুকুল রায়। এমনকি অমিত শাহ-কৈলাশ বিজয়বর্গীর সঙ্গে ফোনে কথা বলবেন বলেও জানিয়েছিলেন তিনি। যদিও ছেলে শুভ্রাংশু পালটা চাঞ্চল্যকর দাবি করেছিলেন।

তাঁর দাবি ছিল, বাবা মানসিক ভাবে অসুস্থ। এমনকি সম্প্রতি তাঁর অপারেশনও হয়। পুরানো সমস্ত স্মৃতিও ভুলে গিয়েছেন। আর সেই সুযোগে কয়েকজন রাজনীতি করছেন বলেও অভিযোগ করেন শুভ্রাংশু রায়। যদিও দিল্লিতে বসে মুকুল রায় স্পষ্ট জানিয়ে ছিলেন তিনি সম্পূর্ণ সুস্থ।

ছেলের অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে বিধায়কের দাবি, প্রত্যেকদিন নিয়ম করে ওষুধ খাচ্ছি। এমনকি ডাক্তার দেখানোর কথাও জানান প্রাক্তন রাজনীতির এই চাণক্য। এমনকি বিজেপি যদি বলে ফের একবার ময়দানে নেমে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেন মুকুল রায়। যদিও বঙ্গ বিজেপি মুকুলকে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার বিষয়টি কেন্দ্রীয় নেতৃত্বের উপরেই ছেড়ে দেন।

শুধু তাই নয়, মুকুল রায়কে নেওয়া নিয়ে বঙ্গ বিজেপির তরফে কোনও আগ্রহ দেখানো হয়নি। এরপর দিল্লিতে প্রায় ১১ টা দিন কাটান মুকুল রায়। দীর্ঘ সময়ে রাজধানীতে থাকলেও কোনও রাজনৈতিক অঘটন ঘটেনি। এমনকি এই দীর্ঘ সময়ে বিজেপির কোনও বড় নেতার সঙ্গেই মুকুল রায়ের দেখা হয়নি।

এই অবস্থায় কার্যত আজ শনিবার খালি হাতেই দিল্লি থেকে কলকাতায় ফিরলেন তিনি। যদিও মুকুল রায় কলকাতায় নেমে জানিয়েছেন, সবার সঙ্গে দেখা হয়েছে। প্রয়োজন পড়লে আবার যাব। তবে কার সঙ্গে দেখা হয়েছে সে বিষয়ে স্পষ্ট করে কিছু বলতে চাননি মুকুল। পাশাপাশি নিজের ইচ্ছাতেই দিল্লি গিয়েছিলেন বলেও দাবি মুকুল রায়ের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!