প্রয়াত অভিনেতা নীতেশ পাণ্ডে

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্ক::টেলি দুনিয়ার শোকের ছায়া যেন কোনও ভাবেই কাটছে না। আদিত্য সিং রাজপুতের পর মঙ্গলবার সকালে মৃত্যু হয়েছে বৈভাবী উপাধ্যায়ের, তারপর আরও এক দুঃসংবাদে ভারাকান্ত অনুগামীদের মন। হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা নীতেশ পাণ্ডে। হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার মৃত্যু হয়েছে তাঁর। বয়স হয়েছিল ৫১ বছর।

রূপালি গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় টিভি শো অনুপমায় ধীরাজ কাপুরের ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করেছিলেন অভিনেতা। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। মুম্বইয়ে ইগতপুরীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

২৫ বছর ধরে টেলিভিশনের সঙ্গে যুক্ত অভিনেতা। ১৯৯০ সালে নীতেশ পাণ্ডে থিয়েটারের সঙ্গে যুক্ত হয়েছিলেন। ১৯৯৫ সালে অভিনেতা তেজসে গোয়েন্দার চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছেন। অনেক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। মঞ্জিলেই আপনী, অস্তিত্ব…এক প্রেম কাহানি, সায়া,জাস্টজু ও দুর্গেশ নন্দিনীর মতো সিরিয়ালে কাজ করেছিলেন তিনি। শুধু তাই নয় বলিউডের ছবিতে কাজ করেছেন।

ওম শান্তি ওম ও বাধাই হো সিনেমাতেও কাজ করে বেশ জনপ্রিয় হয়ে ছিলেন নীতেশ পাণ্ডে। তিনি কিন্তু ক্যাসেল প্রোডাকশন নামের এক প্রোডাকশন হাউজও চালাতেন। খোসলা কা ঘোসলা সিনেমায় অভিনেতার নজরকাড়া অভিনয় সকলের মনে গেঁথে রয়েছে। তাঁকে শেষবারের মতো দেখা গিয়েছিল অনুপমা ও পেয়ার কা দর্দ হ্যায় মিঠা মিঠা পেয়ারা প্যারাতে।

অভিনেতা নীতেশ পাণ্ডে আলমোড়া কুমায়ুনের বাসিন্দা ছিলেন। ২০০৩ সালে অভিনেতা অর্পিতা পাণ্ডেকে বিয়ে করেছিলেন। তাঁরা খুব সুখেই সংসার করতেন। তাঁদের দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল জাস্টজু টিভি শোতে। অর্পিতার আগে নীতেশ অভিনেত্রী অশ্বিনী কালসেকারকেও বিয়ে করেছিলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!