যাত্রী সহ টোটোকে পিষে দিল লরি

0 0
Read Time:3 Minute, 32 Second

নিউজ ডেস্ক ::সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনা। টোটোকে পিষে দিল লরি। ভয়াবহ এই দুর্ঘটনায় এখনও পর্যন্ত টোটো চালক সহ চারজনের মৃত্যু হয়েছে। মৃতদের নাম ঋষিকেশ সিং(৪২) ও তার পরিবার।লক্ষ্মী সিং(৪০)ঋতিকা সিং(১৬)। মৃত্যু হয়েছে টোটো চালক হাসমত আলির। ঘটনায় আরও একজন আহত হয়েছে বলে জানা গিয়েছে। আহত ব্যক্তির নাম নিধি সিং।

তাঁকে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে প্রথমে ভর্তি করা হয়। পরিস্থিতি উদ্বেগজনক হওয়াতে কলকাতায় রেফার করা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে (Serampore Accident) শ্রীরামপুরের বাঙ্গিহাটিতে দিল্লি রোডের উপর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনার পরেই উত্তেজিত জনতা বিক্ষগভ দেখাতে শুরু করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮:৪০ মিনিট নাগাদ শ্রীরামপুরের দিক থেকে কোন্নগরের দিকে যাচ্ছিল টোটোটি। হঠাত করেই পিছন থেকে একটি লরি সজোরে গিয়ে ধাক্কা মারে। ধাক্কা মেরে নিয়ে গিয়ে সামনে দাঁড়িয়ে থাকা একটি লরির সঙ্গে পিষে দেয়। মুহূর্তে দুমড়ে মুছরে যায় টোটোটি (Serampore Accident) ।

এতটাই জোরে টোটোটিকে ধাক্কা মারে যে যাত্রীরা কেউ নামতে পারেনি। ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু (Serampore Accident) হয় চারজনের। উত্তেজিত জনতা ঘাতক লরি সহ কয়েকটি লরিতে ভাঙচুর চালায়। ঘটনার জেরে সম্পূর্ণ ভাবে দিল্লি রোড অবরুদ্ধ হয়ে পরে। পুলিশ গেলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে জনতা।

বেপরোয়া লরি চালানোর ফলে এই দূর্ঘটনা বলে অভিযোগ। দূর্ঘটনাকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পরে। টোটোয় থাকা এক যাত্রীকে উদ্ধার করে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনাস্থলের উদ্দেশ্যে চন্দননগর পুলিশের উচ্চ পদস্থ কর্তারা রওনা দিয়েছেন। ঘাতক লরিচালক ও লরিটিকে আটক করেছে পুলিশ। ঘটনার জেরে এলাকা অগ্নিগর্ভ হয়ে রয়েছে। অনেকেই বড় রাস্তায় টোটো চলাচল নিয়ে প্রশ্ন তুলেছে। দাবি, পুলিশ এবং প্রশাসনকে মোটা টাকার বিনিময়ে বড় রাস্তায় টোটোগুলিকে চালানোর অনুমতি দেওয়া হচ্ছে।

আর তার ফলস্বরূপ এই ঘটনা বলে দাবি। যদিও এই বিষয়ে পুলিশ-প্রশাসনের কোনও মন্তব্য পাওয়া যায়নি। তবে বিষয়টি গভীরে গিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। অন্যদিকে ঘটনার জেরে তৈরি হওয়া যানজট অনেক দূর পর্যন্ত পইছে গিয়েছে। তা স্বাভাবিক করার কাজ চলছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!