“মোদীজির দয়ায় অধীর চৌধুরী বিরোধী দলনেতা”: শুভেন্দু অধিকারী

0 0
Read Time:2 Minute, 57 Second

নিউজ ডেস্ক::মোদীজির দয়ায় অধীর চৌধুরী লোকসভায় বিরোধী দলনেতার স্ট্যাটাস ভোগ করছেন। বুধবার হাওড়া গ্রামীণ জেলার এক কর্মসূচিতে এসে এমনটাই মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি এদিন রাজ্যের চিকিৎসা ব্যবস্থার তীব্র সমালোচনা করেন।

এদিন শুভেন্দু অধিকারী বলেন, ওদের হাতে সংসদে প্রয়োজনীয় সাংসদ না থাকা সত্বেও মোদীজি ওনাকে বিরোধী দলনেতার মর্যাদা পাওয়ার সুযোগ করে দিয়েছেন। শুভেন্দু অধিকারী অন্য প্রসঙ্গে বলেন, রাজ্যে স্বাস্থ্যসাথী কার্ডে চিকিৎসা হয় না। ক্যাশ আনলে তবেই বেড পাওয়া যায়। আর কার্ড নিয়ে হাসপাতালে গেলে বলা হয় বেড নেই।

তিনি আরও বলেন, মুখ্যমন্ত্রীর পরিবার চিকিৎসা করাতে আমেরিকায় ছোটেন। আর এখানে স্বাস্থ্যসাথী কার্ডে পরিষেবা পাওয়া যায় না। আয়ুষ্মান ভারতে একমাত্র পশ্চিমবঙ্গ ছাড়া গোটা দেশের মানুষ পরিষেবা পান বলেও দাবি করেন বিরোধী দলনেতা।

রাজ্য সরকারের দুর্নীতি, তৃণমূলের সন্ত্রাস এবং হাওড়া গ্রামীণ জেলা জুড়ে বিজেপি কর্মীদের ওপর পুলিশি অত্যাচারের প্রতিবাদে হাওড়া জেলা গ্রামীণ বিজেপির ডাকে বুধবার পদযাত্রা এবং প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছিল। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন উলুবেড়িয়ার কাটলিয়া থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর পথযাত্রা শুরু হয়। ২ কিলোমিটার হাঁটার পর নিমতলায় একটি জনসভা করেন তিনি। নিমতলার একটি মাঠে যেখানে সভা করেন সেই মাঠে প্রথমে অনুমতি দেয়নি স্থানীয় রাজাপুর থানা।

সাম্প্রতিক সময়ে অধীর চৌধুরী জেলা সফর করছেন। আর সেখান থেকে বিরোধী দলনেতাকে আক্রমণ করছেন। পাশাপাশি শুভেন্দু অধিকারীকে নারদ মামলায় ঘুষ নিতে দেখা গিয়েছে সেই কথাও বলছেন। এদিন তারই জবাব দেওয়ার চেষ্টা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!