বিক্ষোভের মুখে জ্যোতিপ্রিয়

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক::‘দিদির রক্ষাকবচ’ প্রকল্পের রূপায়ণে বিধায়ক,সাংসদ থেকে শুরু করে নেতা-মন্ত্রীরা বার বার বিক্ষোভের মুখে পড়ছেন। এবার সেই ঘটনায় ঘটলো রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের সামনে। বৃহস্পতিবার নদিয়ার চাকদহে গ্রামবাসীর বিক্ষোভের মুখে হাতজোড় করে ক্ষমা চান রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। আবার পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ায় গিয়ে দলেরই ক্ষুব্ধ নেতার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন রাজ্য তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। পরে জ্যোতিপ্রিয় বলেন, “আমার দলের কোনও কর্মীর ভুলের জন্য ক্ষমা চাইতে আমি কুণ্ঠিত বোধ করি না।” কিন্তু বোঝা যায় ভিতরে ভিতরে তুষের আগুন জ্বলছে মানুষের মধ্যে।

চাকদহের নানা এলাকা ঘুরে
সহিসপুরে আসেন জ্যোতিপ্রিয়। সেখানেও বেশ কিছু মানুষ আগে থেকে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন। মন্ত্রীর আসার কথা ঘোষণা করতে করতে উপপ্রধানের গাড়ি আসতেই তা দাঁড় করিয়ে তাঁরা দাবি-দাওয়া নিয়ে কথা বলতে যান। তাঁদের অন্যতম লক্ষ্মী মণ্ডল, সাবিত্রী বিশ্বাসদের অভিযোগ, “নানা কাজে পঞ্চায়েতে গেলে ওই উপপ্রধান সকলের সঙ্গে দুর্ব্যবহার করেন। এ দিন মন্ত্রীর কাছে সমস্যার কথা জানানোর কথা বলতেই তিনি উল্টে আমাদের গালিগালাজ করে গাড়ি নিয়ে চলে যান।” এর পরেই ওই স্থানে আসেন জ্যোতিপ্রিয়। ভিড় দেখে তিনি গাড়ি থেকে নেমে পড়েন।

নেমে তিনি ঢুকে যান ভিড়ের মধ্যে। নামামাত্রই তাঁকে ঘেরাও করে চিৎকার-চেঁচামেচি শুরু করেন গ্রামবাসীরা। মন্ত্রী তাঁদের শান্ত হতে বলেন। সকলের কথা মন দিয়ে শুনে সুরাহার আশ্বাস দেন। পরিস্থিতি সামাল দিতে প্রায় আধ ঘণ্টা লেগে যায়। এর পর গ্রামবাসী রাস্তা ছেড়ে দিলে গাড়িতে উঠে মন্ত্রী রওনা দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!