Rath Yatra 2023 : রথ যাত্রা ও রাশিফল

0 0
Read Time:2 Minute, 30 Second

ইশা ভক্ত : ২০২৩ অর্থাৎ এবছরের রথযাত্রা উৎসব পালিত হবে ,জুন মাসের ২০ তারিখে । সাধারণ আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে উদযাপিত হয় রথ যাত্রা । ভারতীয় পঞ্জিকা অনুসারে এই বছরের আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয়া তিথি শুরু হচ্ছে ১৯ শে জুন সকাল ১১ টা ২৫ মিনিটে ও শেষ হচ্ছে ২০ জুন দুপুর ১ টা ৭ মিনিটে । উদয় তিথির কারণে ২০ জুনেই পালিত হবে রথ যাত্রা ।

এবছরের রথযাত্রা বৃষ , কর্কট , বৃশ্চিক , ধনু এই চার রাশির জাতক দের জন্য খুবই লাভবান হতে পারে । এই রথযাত্রায় দাম্পত্য জীবনে সুখ বাড়তে পারে বৃষ রাশির জাতক জাতিকাদের, এছাড়াও তাদের আত্মবিশ্বাস অনেকটা পরিমানে বাড়বে এবং পরিবার পরিজনদের কাছ থেকে অর্থলাভের ও চাকরিতে পদোন্নতির সম্ভাবনাও রয়েছে ।

কর্কট রাশির জাতক জাতিকাদেরও ভালো খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে । এই দিনে তাদের পরিবারের সুখ শান্তি বজায় থাকবে । এই দিন এই রাশির জাতকদের শিক্ষা , বুদ্ধিবৃত্তিক কাজে খ্যাতি , সম্মান অর্জনের সম্ভাবনা রয়েছে । এবং কোনো বিষয় উচ্ছোকাঙ্খাও পূরণ হতে পারে ।

বৃশ্চিক রাশির জাতকদেরও অর্থলাভের সম্ভাবনা রয়েছে , সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। এদের কর্মক্ষেত্র পরিবর্তন হতে পারে । শিল্প – সংগীতের প্রতি ঝোঁক বাড়বে এবং চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে ।

ধনু রাশির জাতক জাতিকাদের এদিন আত্মবিশ্বাস বাড়বে , পরিবারের সুখ বজায় থাকবে । অতিরিক্ত রাগ এড়িয়ে চললে অর্থলাভ ও পদোন্নতির সম্ভাবনা রয়েছে । এছাড়াও এই রাশির জাতকদের এইদিন মনের সুখ শান্তি বজায় থাকবে ও তারা আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!