মমতার রাজ্যের New Normal-কে নিশানা অনুরাগ ঠাকুরের

0 0
Read Time:2 Minute, 56 Second

নিউজ ডেস্ক::বাংলা জ্বলছে। আর সেই সঙ্গে জুড়ে যাচ্ছে বাঙালির পরিচয়, বাংলার পরিচয়, বাংলার অহংকার এবং বাংলার নাম। মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে হিংসা, তুষ্টি, নৈরাজ্য, দুর্নীতি নিউ নর্মাল হয়ে গিয়েছে। হিমাচল প্রদেশের কাংড়ার এক সভার মঞ্চ থেকে এমনটাই বললেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur)।

কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর (Anurag Thakur) বলেন, কাটমানি, চাকরির জন্য ঘুষ রিপোর্টে বেরিয়ে এসেছে। তিনি অভিযোগ করেছেন, মমতা দিদি সরকার চালাচ্ছেন, আর পশ্চিমবঙ্গ জ্বলছে। আর বদনাম বচ্ছে নেতাজি সুভাষচন্দ্র বসু, রবীন্দ্রনাথ ঠাকুর, স্বামী বিবেকানন্দ, শ্যামাপ্রসাদ মুখার্জির নিজের রাজ্যের।

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, তিনি এইসব বলছেন, কারণ পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচন ঘোষণার সঙ্গে সঙ্গে বাংলায় হিংসা ফিরে এসেছে। মঞ্চে থাকা দলের সভাপতি জেপি নাড্ডার উল্লেখ করে তিনি (Anurag Thakur) বলেন, এখানে তাঁকে ফুল দিয়ে বরণ করা হয়, আর পশ্চিমবঙ্গে তাঁকে হিংসায় বরণ করা হয়। লালু যাদব মুখ্যমন্ত্রী থাকার সময় বিহারেরও এই পরিস্থিতি তৈরি হয়েছিল, বলেন তিনি।

অনুরাগ ঠাকুর (Anurag Thakur) অভিযোগ করেন, বাংলায় একজন সাফাই কর্মীর জন্য ৪ লক্ষ টাকা, করণিকের চাকরির জন্য ৫ লক্ষ টাকা দিতে হয়। তিনি বলেন, বাংলায় চাকরির জন্য নগদ টাকা আর বিহারের জমি দিতে হয়। এইসব সরকারগুলির গায়ে দুর্নীতির লেবেল আটকে গিয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

অন্যদিকে কেন্দ্রীয় মন্ত্রীর মন্তব্যকে গুরুত্ব দিতে রাজি হননি তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, তৃণমূল চায় যাতে একশো শতাংশ আসনেই যাতে ঠিকভাবে ভোট হয়। তৃণমূল শিবির বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিততে আগ্রহী নয় বলেও জানান তিনি। রাজ্যে বিরোধীরা পঞ্চায়েত নির্বাচনে হিংসা-অশান্তির অভিযোগ করেছিল। এবার তা উঠে এল কেন্দ্রীয় মন্ত্রীর মুখে, তাও বাংলার বাইরে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!